1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
মূল্য নিয়ে বাটা'র পকেট কাটা কারসাজি - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু চৌহালীতে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার -২ দুর্গাপুরে কিশোর ও কিশোরী ক্লাবের টাকা আত্মসাতের অভিযোগ

N

মূল্য নিয়ে বাটা’র পকেট কাটা কারসাজি

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ২৩৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে স্যান্ডেলের মূল্য নিয়ে কারসাজির অভিযোগে পাদুকা কোম্পানী ‘বাটা’ র নিউমার্কেট আউটলেট কে ত্রিশ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজশাহী। সকাল ১১টার দিকে রাজশাহী জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ দপ্তরে বাটা পাদুকা নিউমার্কেট আউটলেট কর্তৃপক্ষকে এ জরিমানা করেন রাজশাহী বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক হাসান আল মারুফ।

তিনি জানান, গত ২২ এপ্রিল নিয়মিত অভিযানে নগরীর নিউমার্কেট এলাকার পাদুকা প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্র ‘বাটা’ আউটলেটে গিয়ে পন্যের গায়ে লেখা মূল্যের অসামঞ্জস্যতা দেখা যায়। এসময় মূল্য সংবলিত একটি স্টিকারের ওপর বাড়তি মূল্যের আরও একটি স্টিকার পন্যের গায়ে পাওয়া যায়। যেটিকে বলা হচ্ছে ঈদ মৌসুমে পন্যের মূল্য নিয়ে কারসাজি। নির্ধারিত মূল্যে চেয়ে অধিক দামে বিক্রির চেষ্টা করায় সেদিন আউটলেট কর্তৃপক্ষকে ২৪ এপ্রিল ভোক্তা অধিকার সংরক্ষণ দপ্তর বিভাগীয় কার্যালয়ে তলব করা হয়।

আজ সকালে কর্তৃপক্ষ হাজির হয়ে এ বিষয়ে যথাযত জবাব দেয়। তবে ভোক্তা অধিকার সংরক্ষণ দপ্তরের জবাব সন্তোষজনক না হওয়ায় তাদের ত্রিশ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা। এছাড়ও একই দিন নগরীর তেরোখাদিয়া বাজারের বিসমিল্লাহ রেশন স্টোরের নামে ভেজাল পন্য বিক্রির অভিযোগেরও নিষ্পত্তি করা হয়েছে। ভেজাল পন্য বিক্রির দায়ে দোকান কর্তৃপক্ষকে বিশ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী পরিচালক হাসান আল মারুফ জানান, ক্রেতা সাধারনের সহায়তায় তাদের এই অভিযান অব্যহত থাকবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST