1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
বাজারে আসছে টয়োটার নতুন তিন মডেলের গাড়ি - ডিবিসি জার্নাল২৪
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

বাজারে আসছে টয়োটার নতুন তিন মডেলের গাড়ি

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৩ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক: দুটি ভিন্ন ক্যাটাগরিতে টয়োটার নতুন তিনটি মডেলের গাড়ি বাংলাদেশের বাজারে আনছে নাভানা লিমিটেড। আগামী ৪ জুন বাংলাদেশের বাজারে গাড়িগুলোর উদ্বোধন করবে নাভানা।

নতুন যে তিনটি মডেলের গাড়ি আসছে সেগুলো হলো টয়োটা ভেলোজ, রেইজ এবং থার্ড জেনারেশনের আভানজা। আভানজা মডেলটি ইতোমধ্যেই সাফল্যের সাথে বাজারে ১৫ বছর অতিবাহিত করছে। আভানজা একটি কম্প্যাক্ট এমপিভি (মাল্টি পারপাস ভেহিক্যাল)। থার্ড জেনারেশনের এই আভানজা একটি ১.৫ লিটারের এমপিভি যা ৭ সিটের ফ্যামিলি কার হিসেবে পৃথিবীজুড়ে সমাদৃত।

টয়োটার নতুন এমপিভি হিসেবে বিবেচিত ভেলোজে রয়েছে নান্দনিক ও আধুনিক আউটলুক এবং আকর্ষণীয় ফিচার ও পারফরম্যান্সের সমন্বয়। এতে থাকছে সিভিটি ইঞ্জিন।

টয়োটা রেইজকে বিবেচনা করা হচ্ছে একটি আরবান এসইউভি হিসেবে। এতে রয়েছে ১.০ লিটারের টার্বো ইঞ্জিন যার সাথে আছে ১৭-ইঞ্চি অ্যালয় হুইল, ৭-ইঞ্চি টিএফটি স্পিডোমিটার, ৭-ইঞ্চি মাল্টি-ইনফরমেশন ডিসপ্লে, ওয়্যারলেস ডোর লক, স্মার্ট এন্ট্রি ও আরও অনেক আকর্ষণীয় ফিচার। এই এসইউভিটির ইন্টেরিয়র এবং গাড়ির ড্যাশবোর্ডের লেআউটটি অন্যান্য গাড়ির চেয়ে সুন্দর ও নান্দনিক।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST