1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে দৈনিক যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু চৌহালীতে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার -২ দুর্গাপুরে কিশোর ও কিশোরী ক্লাবের টাকা আত্মসাতের অভিযোগ

N

দুর্গাপুরে দৈনিক যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • আপডেট করা হয়েছে বুধবার, ৭ জুন, ২০২৩
  • ১৮৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১ টায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে এবং যায়যায়দিন প্রতিনিধি রবিউল ইসলাম রবি’র আয়োজনে উপজেলা পরিষদ মিনি হলরুমে কেক কেটে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যে দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

সাংবাদিক সমাজের সাধারণ সম্পাদক মিজান মাহীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সোহেল রানা।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বক্তারা দৈনিক যায়যায়দিন পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন, যায়যায়দিন পত্রিকা পাঠক নন্দিত হয়েছে। সত্য ও ন্যায়কে বিবেচনায় রেখে যায়যায়দিন বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করে আসছে। দীর্ঘ সময়ের পথ পরিক্রমায় দেশ ও আন্তর্জাতিক অঙ্গনের নানা খবরে পত্রিকাটি ইতিমধ্যে পাঠকদের মন জয় করে নিয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকীর এই অনুষ্ঠানের মধ্যদিয়ে যায়যায়দিন পরিবার সহ সকল পাঠক ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছাও জানান বক্তারা।

সাংবাদিক সমাজের সভাপতি মোবারক হোসেন শিশিরের সভাপতিত্বে যায়যায়দিনকে শুভেচ্ছা জানাতে আনন্দ আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ ওসি নাজমুল হক ও ক্লোজআপ ওয়ান তারকা সংগীত শিল্পী গামছা পলাশ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আব্দুর রাজ্জাক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহিদুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুবা আক্তার, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ফরিদুল ইসলাম, উপজেলা পাট উন্নয়ন কর্মকর্তা রুবেল রানা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রুহুল আমিন, দুর্গাপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রব, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমিনুল হক টুলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন, তাহেরপুর পৌর যুবলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সাকিল খান।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি এস এম আমিনুল হক, মাসুদ রানা তুষার, মোফাজ্জল হোসেন মায়া, মশিউর রহমান, শাহাবুদ্দিন মোল্লা, রুবেল হক, ফরিদ আহমেদ আবির প্রমুখ।

যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, দুর্গাপুর প্রেসক্লাবের সভাপতি ও যায়যায়দিন প্রতিনিধি রবিউল ইসলাম রবি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST