1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
পাকিস্তানকে ৪ উইকেটে হারালো বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল, রাসিক মেয়রের অভিনন্দন - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বেলকুচিতে বেপরোয়াভাবে যান চলাচলে ভোগান্তির শিকার যাত্রী সাধারন

N

পাকিস্তানকে ৪ উইকেটে হারালো বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল, রাসিক মেয়রের অভিনন্দন

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ৯৫ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেস্ক: রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৯ দলের ৩য় ওয়ানডে ম্যাচে পাকিস্তান-অনূর্ধ্ব ক্রিকেট দলকে ৪ উইকেটে হারিয়ে বিজয়ী হয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল।

এই জয়লাভে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এক অভিনন্দন বার্তায় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মহোদয় বলেন, দীর্ঘদিন পর অবশেষে রাজশাহীতে শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হলো।

এটি আমাদের রাজশাহীবাসীর জন্য আনন্দের। আজকের ওয়ানডে ম্যাচে পাকিস্তানকে ৪ উইকেটে হারিয়ে জয়লাভ করায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের সকল খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের জয়ের এই ধারা আগামীতেও অব্যাহত থাকবে বলে আশা করি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST