1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
রবিবার, ২০ জুন ২০২১, ০৪:০৬ পূর্বাহ্ন

Categories

রাজশাহীতে করোনা উপসর্গ নিয়ে হাজতির মৃত্যু

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ১২৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে এক হাজতির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে হাসপাতাল প্রিজন সেলে তার মৃত্যু হয়।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলে, মৃত হাজতির নাম সাখাওয়াত (৩৫)। হাজতি নং ৩৯৫৬/২০। তিনি ধামইরহাটের পেরম সোনাদীঘি গ্রামের আবদুল হামিদের পুত্র। জ্বর ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

এ নিয়ে রামেক হাসপাতালের করোনা উপসর্গ নিয়ে একদিনে নওগাঁর দুইজনের মৃত্যু হলো। এর আগে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় এক বৃদ্ধের মৃত্যু ।

রামেক হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, মারা যাওয়ার বৃদ্ধের নাম আজিজার রহমান (৭৫)। গত ২ জুন তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছিল। উপসর্গ থাকায় তাকে করোনা ইউনিটে রাখা হয়। বুধবার গভীর রাতে তিনি মারা গেছেন। তার স্থায়ী ঠিকানা নওগাঁর নিয়ামতপুর। তার লাশ দাফনের দায়িত্ব কোয়ান্টাম ফাউন্ডেশনকে দেয়া হয়েছে।

কোয়ান্টাম ফাউন্ডেশন জানিয়েছে, হাসপাতাল কর্তৃপক্ষ তাদের জানিয়েছে, নমুনা পরীক্ষায় আজিজার রহমানের করোনা নেগেটিভ রিপোর্ট এসেছিল। তবে তার যে ধরনের উপসর্গ ছিলো তাতে চিকিৎসকদের আশঙ্কা তিনি আক্রান্ত ছিলেন। তাই লাশ দাফনের দায়িত্ব কোয়ান্টামকে দেয়া হয়েছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন