1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৪:৫২ পূর্বাহ্ন

করোনা ঝুঁকিতে রাজশাহী শহর

  • আপডেট করা হয়েছে শনিবার, ৬ জুন, ২০২০
  • ১১৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাসের ঝুঁকিতে এখন রাজশাহী মহানগর। বৃহস্পতিবার একদিনের ছয়জন শনাক্তের মধ্য দিয়ে নগরে ১৮ জন কনোনা আক্রান্ত রোগি পাওয়া গেছে। আর এ পর্যন্ত মারা গেছেন দুইজন। তারা নগরে বসবাস করতেন।

তবে সিভিল সার্জনের হিসেব নগরীতে একজন কম আক্রান্ত দেখাচ্ছে। বৃহস্পতিবার রামেক হাসপাতালের ল্যাবে ছয়জন শনাক্ত হয়। যাদের প্রত্যেকের বাড়ি নগরীতে। তবে একজনের কর্মস্থল রাজশাহীর বাইরে নওগাঁয়। তিনি বর্তমানে রাজশাহী নগরে পরিবারের সঙ্গে রয়েছেন।

জানা গেছে, রাজশাহীর ৯টি উপজেলা ও মহানগরীতে বৃহস্পতিবার পর্যন্ত মোট শনাক্তকৃত করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৭৩ জন। এদের মধ্যে নগরে ১৮ জন। এর পরের স্থানে আছে তানোরা; সেখানে আক্রান্ত ১২ জন। পুঠিয়ায় ৯ জন, বাঘায় ৬, চারঘাটে ৬, দুর্গাপুরে ৩, বাগমারায় ৬, মোহনপুরে ৭, পবায় ৫ ও গোদাগাড়িতে ১ জন করোনা পজিটিভ। এছাড়াও ঢাকায় শনাক্ত একজন রাজশাহী পবায় রয়েছেন।

সিভিল সার্জন বলেন, রাজশাহীতে এখন পর্যন্ত আক্রান্ত ৭২ জন। এর মধ্যে মারা গেছে তিনজন। যাদের দুইজন নগরের ও একজন বাঘার। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৩ জন।

তিনি বলেন, রাজশাহীতে করোনা এখন সামাজিক ভাবে বিস্তার লাভ করতে শুরু করেছে। করোনা প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। নয়লে এর বিস্তার আরও বাড়বে বলে মনে করেন এই স্বাস্থ্য কর্মকর্তা।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন