1. shahalom.socio@gmail.com : admin :
  2. dbcjournal24@gmail.com : ডিবিসি জার্নাল ২৪ : ডিবিসি জার্নাল ২৪
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১০:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুরকে নিয়ে প্রোপাগান্ডা ছড়ানোর অভিযোগ নওহাটা পৌর ছাত্রলীগের উদ্দোগে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন বাগমারার কথিত সাংবাদিক নেতার চাঁদাবাজির সত্যতা পেয়েছে পিবিআই, আদালতে প্রতিবেদন দাখিল দুর্গাপুরে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে বিএনপি নেতা সুমনের সংবাদ সম্মেলন শিবগঞ্জে মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত করার ঘটনায় তদন্তের নির্দেশ আদালতের দুর্গাপুরে নির্বাচনে পরাজিত হয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর-অগ্নিসংযোগ দুর্গাপুরে চার ইউপিতে আ.লীগ, দুটিতে বিদ্রোহী প্রার্থী বিজয়ী দুর্গাপুরে ইউপি নির্বাচনে মহড়া দিতে গিয়ে তাহেরপুর পৌরসভার মেয়রের ড্রাইভার অস্ত্রসহ আটক দুর্গাপুরে আ.লীগের ৬ বিদ্রোহী প্রার্থীকে দলীয় পদ থেকে অব্যাহতি দুর্গাপুরে ইউপি নির্বাচনে ‘নৌকা’ পেল জামায়াত নেতার ভাই!

Categories

আসছে ঈদে ছোট পর্দায় দেখা যাবে তরুন প্রযোজক জুবায়ের তুহিনের ‘জোড়া বিবাহ’

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ১৩৮ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক: আসছে ঈদে ছোট পর্দায় মুক্তি পেতে যাচ্ছে তরুন প্রযোজক ও রচয়িতা জুবায়ের তুহিনের ঈদের বিশেষ নাটক ‘জোড়া বিবাহ’। ডুয়েট ডটকম কমিউনিকেশনের ব্যানারে নাটকটির চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন মনির হোসেন জীবন। নাটকে সম্পুর্ন ভাবে ভিন্ন চরিত্রে ছিলেন মীর সাব্বির। বিয়ে না করতে ৫ বছর দেশের বাইরে থেকেও শেষ রক্ষা হয়নি মীর সাব্বিরের। দেশে ফিরলেও ঘুরতেন ছদ্দবেশে। অবশেষে বিয়ের পিড়িতে বসতেই হয়েছে তাকে।
রোমান্স ও কমেডিয়ান এই নাটকের প্রতিটি কাহীনি সংলাপ নিখুত ভাবে উপস্থাপন করা হয়েছে। ইতিমধ্যে নাটকটিকে ঘিরে আলোচনা শুরু হয়েছে মিডিয়া পাড়ায়।

তরুন নাট্য প্রয়োজক জুবায়ের তুহিনের একক প্রযোজনায় প্রথমবারের মতো এ ধরনের একটি নাটক ছোট পর্দায় দেখা যাবে। রোমান্স নির্ভর ও কমেডিয়ান দৃশ্যতে ভরপুর এই নাটকটি দর্শকদের ঈদের আনন্দ কিছুটা হলেও বাড়াবে বলে মনে করেন তরুন নাট্য প্রয়োজক জুবায়ের তুহিন।

ঈদের বিশেষ এই নাটকে অভিনয় করেছেন মীর সাব্বির, নিঝুম রুবিনা, শিশির আহমেদ, সামান্তা পারভেজ, মাসুদ রানা মিঠু, শিখা মৌ, বিএম আজাদ, কবরী নিলয়, ম আ ছালাম, জেবা খান, ফারুক আহমেদ ও আরোহী রিনি। নাটকটির চিত্রায়ন হয়েছে ঢাকার নবাবগঞ্জ এলাকায় বিভিন্ন মনোরম লোকেশনে। চিত্রগ্রাহক মেহেদী সজীব অত্যন্ত সাবলীল ভাবে নাটকের বিভিন্ন দৃশ্য ধারণ করেছেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন