1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
বাবা হত্যার বিচার চাইতে প্রধানমন্ত্রীর কাছে ছুটে আসলেন জাহেদুল - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
গোদাগাড়ীতে ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ আটক -১ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ দুর্গাপুরে অসুস্থ এক নারীকে রক্ত দিয়ে প্রশংসায় ভাসছেন ছাত্রলীগ সভাপতি প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়লেন জাওয়াদের মা অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী দুর্গাপুরে ‘মোটরসাইকেল প্রতীকে’ ভোট চেয়ে ডাবলু সরকারের গণসংযোগ  বহিষ্কার হওয়ার পর যা বললেন রাবির সেই ৪ ছাত্রলীগ নেতা  বিদেশে রপ্তানির লক্ষ্যে বাঘায় আম চাষীদের প্রশিক্ষন অনুষ্ঠিত রাজশাহীতে ১৫ দিনব্যাপী গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন সোনামসজিদ বন্দর দিয়ে এল ১২’শ মেট্রিক টন পেঁয়াজ 

N

বাবা হত্যার বিচার চাইতে প্রধানমন্ত্রীর কাছে ছুটে আসলেন জাহেদুল

  • আপডেট করা হয়েছে বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৯১ বার পড়া হয়েছে

কক্সবাজার প্রতিনিধি 

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক দিনের সফরে কক্সবাজার এসেছেন। প্রধানমন্ত্রীর কক্সবাজার আসার খবরে চকরিয়ার বরইতলি ইউনিয়নের পহরচাদা গ্রাম থেকে বাবা হত্যার বিচার চাইতে ছুটে এসেছেন জাহেদুল।

বুধবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় দিকে ঢাকা থেকে হেলিকপ্টারে কক্সবাজারের ইনানিতে আসেন তিনি। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভাষণ দেবেন তার প্রধান ফটকে বাবার ছবি নিয়ে দাঁড়িয়ে আছেন জাহেদুল।

জাহেদুল জানান, ‘২০১৫ সালের ২ ফেব্রুয়ারি আমার বাবা কাতার যাওয়ার জন্য বাসে করে ঢাকা যাচ্ছিলেন। এ সময় কুমিল্লার চৌদ্দগ্রাম পৌঁছালে বিএনপি-জামায়াতের নেতা-কর্মীরা গাড়িতে আগুন ধরিয়ে দেন। পরে ঘটনাস্থলে দুগ্ধ হয়ে আমার বাবা মারা যান। বাবার হত্যার বিচার চাইতে প্রধানমন্ত্রীর জনসভায় এসেছি’।

তিনি আরও জানান, ‘প্রশাসনের দরজা দরজায় গিয়েও বিচার পাইনি। তাই প্রধানমন্ত্রীর কাছে বিচার চাইতে জনসভায় এসেছি। আমরা এ রকম প্রতিহিংসার রাজনীতি চাই না’।

স্থানীয় প্রশাসন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজারে এসেছেন। ইনানি সমুদ্র সৈকতে প্রথমবারের মতো বাংলাদেশে নৌ বাহিনী আয়োজিত বাংলাদেশসহ বিশ্বের ২৮ দেশের নৌ বাহিনী ও মেরিটাইম সংস্থার অংশগ্রহণে চার দিনব্যাপী ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ (আইএফআর)-২০২২ এর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়েছেন তিনি। প্রধান অতিথি হিসেবে তিনি এ ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম জানান, নিরাপত্তার কারণে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও এর আশপাশের এক কিলোমিটার সড়কে কোনো যানবাহন চলাচল করতে দেওয়া হচ্ছে না।

তিনি আরও জানান, জেলা পুলিশের পাশাপাশি অন্য জেলাগুলো থেকে আসা পুলিশ সদস্যদের মাধ্যমে কক্সবাজারে কঠোর নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে। আমরা নিরাপত্তার বিষয়টি সফলভাবে দেখভাল করছি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST