1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
কানাডাকে হারিয়ে ৩৬ বছর পর মরক্কোর ইতিহাস - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, ৩ জেলায় সতর্কতা জারি ৯৯৯-এ জানানো যাবে উপজেলা নির্বাচনের অভিযোগ রাশিয়া থেকে সরাসরি কার্গো বিমান উঠানামা করবে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে মিয়ানমারে রেকর্ডভাঙা দাবদাহ: তাপমাত্রা ছুঁলো ৪৮.২ ডিগ্রি! রূপপুর বিদ্যুৎকেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে পিজিসিবির জরুরী সতর্কতা ডা. অর্ণার উদ্যোগে নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ “বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচিতে” তাপদাহ নিয়ে রাজনীতি না করার আহবান আসাদের দুর্গাপুরে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন পিতা-পুত্র! দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফের নির্বাচন পরিচালনা কমিটি গঠণে সভা রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ২ ছাত্র নিখোঁজ, একজনের লাশ উদ্ধার

N

কানাডাকে হারিয়ে ৩৬ বছর পর মরক্কোর ইতিহাস

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ১০৭ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেক্স

ফুটবল বিশ্বকাপের মঞ্চে এর আগে পাঁচ আসরে অংশগ্রহণ করে একবারই নকআউটে জায়গা করে নিয়েছিল মরক্কো। ১৯৮৬ সালের বিশ্বকাপে শেষবার নকআউটের টিকিট পেয়েছিল তারা। এবার আফ্রিকার দেশটি ‘এফ’ গ্রুপের চ্যাম্পিয়ন হয়েই কাতার বিশ্বকাপের শেষ ষোলোয় জায়গা করে নিলো মরক্কো।

বৃহস্পতিবার (১ নভেম্বর) দোহার আল থুমামা স্টেডিয়ামে নিজেদের শেষ ম্যাচে কানাডাকে ২-১ গোলে হারিয়েছে মরক্কো। এতে ৩৬ বছর পর নতুন করে ইতিহাস গড়ল আশরাফ হাকিমির দেশটি।

নকআউটের টিকিট পেতে কানাডার বিপক্ষে মাঠে নামার আগে জয় বা ড্রয়ের সমীকরণের সামনে ছিল মরক্কো। এমনকি আগের তিন দেখায় দুইবার জয়ে অতীত ইতিহাসেও এগিয়ে ছিল আটলাস লায়ন্সরা। সেই ইতিহাসই যেন অটুট রাখল হাকিমির দল। অন্যদিকে গ্রুপ পর্বের তিন ম্যাচেই হেরে বিদায় নিলো কানাডা।

 

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST