1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
পুঠিয়ায় আগুনে পুড়ে সর্বশান্ত একটি পরিবার - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

পুঠিয়ায় আগুনে পুড়ে সর্বশান্ত একটি পরিবার

  • আপডেট করা হয়েছে বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ১০১ বার পড়া হয়েছে

পুঠিয়া(রাজশাহী)প্রতিনিধি

রাজশাহীর পুঠিয়ায় আগুনে পুড়ে সর্বশান্ত হয়ে পড়েছে মতিন উদ্দিন নামের এক দরিদ্র কৃষক পরিবার। গতকাল সোমবার দিবগত রাত্রি ১১টার সময় এ আগুন লাগার ঘটনা ঘটে। ভুক্তভোগী মতিন উদ্দিন উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের তেবাড়িয়া গ্রামের মৃত আলী মন্ডলের ছেলে। মতিন উদ্দিনের ছোট ভাই জাহাঙ্গারি হোসেন জানান, আমার বড় ভাই একজন দরিদ্র কৃষক। সে মানুষের জমিতে কাজ করে ও জমি বর্গা নিয়ে কোন মতে দিন নিপাত করে। গতকাল রাত্রিতে তারা খাওয়াদাওয়া শেষে ঘুমিয়ে যায়। পরে রাত্রি ১১টার সময় প্রতিবেশি তার বাড়ির রান্নাঘরে আগুন দেখতে পয়ে চিৎকার শুরু করে। এসময় আমার ভাইসহ পরিবারের লোকজন উঠে ঘরে বাহির হওয়ার পর পরই তারদের শয়ন কক্ষে আগুন দাউদাউ করে জ¦লতে থাকে। এসময় প্রতিবেশিদের সহযোগিতায় আগুন নিভানোর চেষ্টা করে ব্যার্থ হয়। এছাড়াও পুঠিয়া ফায়ারসার্ভিসে খবর দেওয়া হলে ফায়ার সার্ভিস আশার পূর্বেই চোখের সামনে ভাইয়ের ঘরের ব্যবহার্য জিনিসপত্রসহ ঘরে থাকা পিয়াজ ও রসুন পড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় তার দুই থেকে আড়াই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
এব্যাপারে পুঠিয়া ফার সার্ভিস সিভিল ডিফেন্সের ইনচার্জ জানান, আমরা খবর পেয়ে মাঝ রাস্তায় যাওয়ার পর ঘটনাস্থল থেকে জানানো হয় আগুন নিভে গেছে। তাই আমরা উক্ত স্থান থেকেই ফিরে আসি। তবে আগুন লাগার সঠিক কারণ জানাযায়নি বলে এ কর্মকর্তা জানান।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST