1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
অস্ট্রেলিয়াকে বিদায় করে শেষ চারে ইংল্যান্ড - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

অস্ট্রেলিয়াকে বিদায় করে শেষ চারে ইংল্যান্ড

  • আপডেট করা হয়েছে শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১১০ বার পড়া হয়েছে

ডিবিসি স্পোর্টস ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিত করেছে ইংল্যান্ড। শ্রীলঙ্কাকে ৪ উইকেটে হারিয়ে গ্রুপ ওয়ান থেকে নিউজিল্যান্ডের সঙ্গে শেষ চার নিশ্চিত করেছে সাবেক চ্যাম্পিয়নরা। তাদের এই জয়ে বিশ্বকাপ শেষ হয়ে গেছে গত আসরের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার।

সিডনিতে অনুষ্ঠিত শনিবারের একমাত্র ম্যাচে আগে ব্যাট করে ৮ উইকেটে ১৪১ রান সংগ্রহ করে বিশ্বকাপ থেকে আগেই বিদায় নেয়া শ্রীলঙ্কা। জবাবে, ২ বল ও ৪ উইকেট অক্ষত রেখে জয় পেয়ে যায় ইংল্যান্ড।

মাঝারি লক্ষ্য তাড়া করতে নেমে ২০১০ সালের চ্যাম্পিয়নদের দারুণ শুরু এনে দেন অ্যালেক্স হেইলস ও জস বাটলার। ৭.২ ওভারে ৭৫ রানের জুটি গড়েন দুই ইংলিশ ওপেনার।

৩৩ বলে ২৮ রান করে ওয়ানিন্দু হাসারাঙ্গার বলে আউট হন বাটলার। আর ৩০ বলে ৪৭ রান করেন হেইলস। তার উইকেটও পান হাসারাঙ্গা।

দুই ওপেনারের বিদায়ের পর দ্রুত হ্যারি ব্রুক, লিয়াম লিভিংস্টোন ও মঈন আলীর উইকেট তুলে নেয় শ্রীলঙ্কা। তাতেও খুব একটা লাভ হয়নি। বেন স্টোকস টিকে থেকে দলকে জয় পাইয়ে দেন। ৩৬ বলে ৪২* রান করেন স্টোকস।

শ্রীলঙ্কার হয়ে হাসারাঙ্গা ২৩ রানে ২ উইকেট ও ধনঞ্জয়া ডি সিলভা ২৪ রানে ২টি উইকেট নেন। ২ উইকেট নেন লাহিরু কুমারাও।

এর আগে, টস জিতে ব্যাট করতে নেমে পাথুম নিশাঙ্কা ও কুসাল মেন্ডিস দারুণ শুরু এনে দেয়ার পরও খেই হারায় লঙ্কানরা।

ইংল্যান্ডের নিয়ন্ত্রিত ডেথ ওভার বোলিংয়ে দেড় শর নিচে আটকে থাকে তাদের স্কোর। নিশাঙ্কা দলের পক্ষে সর্বোচ্চ ৪৫ বলে ৬৭ রান করেন। দ্বিতীয় সর্বোচ্চ ২২ রান আসে ভানুকা রাজাপাকশের ব্যাট থেকে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST