1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
ক্ষমতা গ্রহণের ৪৫ দিনেই পদত্যাগ করলেন ব্রিটেনের নতুন প্রধানমন্ত্রী - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

ক্ষমতা গ্রহণের ৪৫ দিনেই পদত্যাগ করলেন ব্রিটেনের নতুন প্রধানমন্ত্রী

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ১৪৮ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক

ক্ষমতা গ্রহণের দেড় মাসের মাথায় নতুন সরকারের অর্থনৈতিক নীতির চাপে পদত্যাগ করেছেন ব্রিটেনের নতুন প্রধানমন্ত্রী লিজ ট্রাস। বৃহস্পতিবার (২০ অক্টোবর) নিজের পদত্যাগপত্র জমা দিয়েছেন কনজারভেটিভ পার্টির এই নেতা।

এর আগে গত ৫ সেপ্টেম্বর লন্ডনে দলীয় সদস্যদের ভোটে নিকটতম প্রতিদ্বন্দ্বী ও সাবেক অর্থমন্ত্রী ঋষি সানাককে হারিয়ে ইংলিশদের মধ্য থেকে তৃতীয় নারী প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছিলেন তিনি।

লিজ ট্রাসের প্রশাসনের মধ্যে গত কয়েক দিন ধরে নজিরবিহীন তোলপাড় চলছিল। তার নিজ দলের বেশ কিছু এমপি তার পদত্যাগ দাবি করছিলেন।

দশ নম্বর ডাউনিং স্ট্রিটের সামনে এক বিবৃতিতে তিনি বলেন যে ম্যানডেটের ভিত্তিতে তিনি নির্বাচিত হয়েছিলেন, ওই ম্যানডেট তিনি পূরণ করতে অপারগ।

কনজারভেটিভ পার্টিতে তার উত্তরসূরী নির্বাচনের জন্য আবার ভোটাভুটি হবে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST