1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে আন্তঃজেলা বিকাশ হ্যাকার চক্রের চার সদস্য আটক - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ২২ মে ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাগমারার নতুন চেয়ারম্যান সান্টু, ভাইস চেয়ারম্যান শহীদ ও কোহিনুর  উপজেলা নির্বাচন: বাগমারায় সান্টু, দুর্গাপুরে শরিফুজ্জামান ও পুঠিয়ায় সামাদ নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচন রাজশাহীর দুর্গাপুরে শরিফুজ্জামান বিশাল ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত দুর্গাপুরের দুইটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৯, আটক ১ দুর্গাপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জামাদি; রাত পোহালেই ভোট  বাঘা উপজেলা নির্বাচনঃপ্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনহ ৮ প্রার্থী রাজশাহীতে পুলিশের বিরুদ্ধে দুদকের মামলা বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক 

N

দুর্গাপুরে আন্তঃজেলা বিকাশ হ্যাকার চক্রের চার সদস্য আটক

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫৪৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর

আন্তঃজেলা বিকাশ একাউন্ট হ্যাকার চক্রের চার সদস্যকে আটক করেছে দুর্গাপুর থানার পুলিশ। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মতিঝিল থানায় দায়ের হওয়া একটি মামলায় বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে হ্যাকার চক্রের ওই চার সদস্যকে আটক করে পুলিশ।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হকের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম উপজেলার পাঁচুবাড়ী এলাকা থেকে হ্যাকারকে চক্রের ওই চার সদস্যকে আটক করে।

আটককৃতরা হলো, উপজেলার পাঁচুবাড়ী গ্রামের করিমের পুত্র রুবেল হক (২৪), সাহাদুল ইসলামের পুত্র সাগর (২৩), শওকত আলীর পুত্র বাবু (২৬) ও আবুল কালামের পুত্র সোহাগ ইসলাম (২২)।

হ্যাকার চক্রের সদস্যদের আটক করায় সর্বমহলে প্রশংসায় ভাসছেন অফিসার ইনচার্জ ওসি নাজমুল হক ও থানার পুলিশ পরিদর্শক নয়ন হোসেন সহ দুর্গাপুর থানার পুলিশ।

আটককৃতদের থানা হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদে বিকাশ একাউন্ট হ্যাক করে টাকা নেয়ার বিষয়টি স্বীকার করেছে আটককৃতরা। পরে তাদের ডিএমপির মতিঝিল থানায় দায়ের হওয়া মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক জানান, ডিএমপির মতিঝিল থানা এলাকার বিশিষ্ট প্রিন্ট ব্যবসায়ী নাঈমুল হাসানের মোবাইল একাউন্ট হ্যাক করে টাকা উত্তোলন করে নেয় অভিযুক্ত রুবেল সহ তার সঙ্গীরা।

ঘটনার পর ব্যবসায়ী নাঈমুল হাসান মতিঝিল থানায় লিখিত অভিযোগ করেন। পরে মোবাইল নম্বর ট্র্যাক করে বৃহস্পতিবার রাতে তাদের নিজ গ্রাম থেকে আটক করা হয়।

এ ঘটনায় মতিঝিল থানায় ৯ সেপ্টেম্বর শনিবার মতিঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়েছে। মামলা নং ১৮।

ওসি নাজমুল হক আরও জানান, বিভিন্ন ব্যবসায়ী, শিক্ষার্থীদের উপবৃত্তি, বয়স্ক ভাতা, বিধবা ও প্রতিবন্ধী ভাতা ভোগীদের বিকাশ ও নগদ একাউন্ট নম্বর হ্যাক করে টাকা উত্তোলন করার অভিযোগও রয়েছে হ্যাকারদের বিরুদ্ধে।

আটককৃতদের শনিবার ডিএমপির মতিঝিল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হতে পারে অথবা উর্ধতন কর্মকর্তাদের পরামর্শ করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান ওসি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST