1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহীর আদালতে নওগাঁর এক ব্যক্তির ৭ বছরের কারাদণ্ড - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ জন বহিষ্কার বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু

N

রাজশাহীর আদালতে নওগাঁর এক ব্যক্তির ৭ বছরের কারাদণ্ড

  • আপডেট করা হয়েছে সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ২৩৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: অশ্লীল ভিডিও করে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অপরাধে রাজশাহীর আদালতে নওগাঁর এক ব্যক্তিকে ৭ বছরের কারাদণ্ড দেয়া হয়েছে। একই সঙ্গে আসামির ৫ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়। সোমবার রাজশাহী সাইবার ট্রাইবুনাল আদালত এ রায় দেন।
দণ্ডপ্রাপ্ত আসামির নাম মোহন আলী। তার বাড়ি নওগাঁ জেলার বদলগাছী উপজেলার হলুদ বিহার গ্রামে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালের জুন মাসে একই এলাকার আক্কাস আলীর (৪৭) মেয়ের একটি অশ্লীল ভিডিও তৈরী করে মোহন এবং তার সহযোগীরা। কম্পিউটার হতে অশ্লীল ভিডিও তৈরী করে ব্লটুথ ও ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন লোকের মোবাইল ফোনে ছড়িয়ে বেড়াতে থাকে। এতে আক্কাছ আলীর মেয়ে আত্মহত্যার চেষ্টা করে।

এ ঘটনায় ওই বছরের ১৯ জুলাই আক্কাস আলী বদলগাছী থানায় দু’জনের বিরুদ্ধে ডিজিটাল আইনে একটি মামলা দায়ের করেন। এ মামলার সাক্ষ্যগ্রহণ শেষে আজ সোমবার মোহন আলীকে সাত বছরের কারাদণ্ডের রায় দেন রাজশাহীর সাইবার ট্রাইব্যুনাল আদালত।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহীর সাইবার ট্রাইব্যুনাল আদালতের পাবলিক প্রসিকিউটর ইসমত আরা।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST