1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
নাটোরে ২১ শে আগস্ট বর্বর গ্ৰেনেড হামার ১৮ তম বার্ষিকী পালিত - ডিবিসি জার্নাল২৪
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

নাটোরে ২১ শে আগস্ট বর্বর গ্ৰেনেড হামার ১৮ তম বার্ষিকী পালিত

  • আপডেট করা হয়েছে রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ২৭৭ বার পড়া হয়েছে

গোলাম গাউস,নাটোর প্রতিনিধি

নাটোরে ২১ শে আগস্ট বর্বর গ্ৰেনেড হামার ১৮ তম বার্ষিকী পালিত হয়েছে। ২০০৪ সালে ২১ আগস্ট বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ইতিহাসের বর্বরোতম গ্রেনেড হামলায় শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করে জেলা আওয়ামী লীগ। আজ ২১ আগস্ট রবিবার সকাল নয়টার দিকে কান্দিভিটাস্থ জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ের সামনে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু ও ২১ শে আগস্টে নিহত আইভী রহমান সহ সকল শহীদদের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন এবং তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

পরে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, ভয়াল গ্রেনেড হামলার দিন একুশে আগস্ট ২০০৪ সালে সে সময়ের বিরোধীদলীয় নেতা ও আওয়ামী লীগ সভাপতি জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে সমাবেশে দেশের ইতিহাসের বর্বরতম গ্রেনেড হামলা চালানো হয়।

তারা আরো বলেন, পনের আগস্টের হত্যার জন্য যেমন জিয়া দায়ী, তেমনি ২১ আগস্টের গ্রেনেড হামলার জন্য মাস্টার মাইন্ড কুখ্যাত তারেক জিয়া দায়ী। বক্তারা বিএনপি-জামায়াত জোট সরকারের সময়ের ওই হামলা মামলার রায় দ্রুত বাস্তবায়নের দাবি জানিয়েছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাটোর নওগাঁ সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, পৌর মেয়র উমা চৌধুরী, আওয়ামীলীগ নেতা সৈয়দ মোর্তজা আলী বাবলু, পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল , জোয়ালা ছাত্রলীগের সভাপতি ফোরহাদ বিন আজিজ , সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহীন সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীবৃন্দ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST