1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
নাটোরে যথাযোগ্য মর্যাদায় ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

নাটোরে যথাযোগ্য মর্যাদায় ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ২৬৭ বার পড়া হয়েছে

গোলাম গাউস, নাটোর প্রতিনিধি 

নাটোরে যথাযোগ্য র্মযাদায় শোভাযাত্রা, আলোচনা সভা ও পূজা-অর্চনার মধ্য দিয়ে সনাতন ধর্মাবলম্বীদের ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত হয়েছে। এই উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার বিকেলে শহরের চৌকিরপার এলাকা বৃন্দাবন মন্দিরে আরতির মাধ্যমে এর শুভ সূচনা করেন পৌর মেয়র উমা চৌধুরী। পরে সেখান থেকে ইসকনের আয়োজনে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। বিপুল সংখ্যক ভক্তমন্ডলীর অংশগ্রহণে শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মন্দির প্রাঙ্গনে ফিরে যায়।
শোভাযাত্রায় ভক্ত মন্ডলীর সাথে যোগ দেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান সহ আওয়ামী লীগে, এডিসি রেভিনিউ আশরাফুল ইসলাম, বিশিষ্ট শিক্ষাবিদ অলক কুমার মৈত্র, শ্রী শ্রী বৃন্দাবন ও রাস মন্দির পরিচালনা কমিটির সভাপতি তপন কুমার চৌধুরী প্রমুখ। সন্ধ্যার পরে পূজা অর্চনা ,ভোগরাগ ও কীর্তন গানের মধ্যে দিয়ে জন্মাষ্টমীর অনুষ্ঠান শেষ হবে। বৃন্দাবন মন্দিরে ইস্কন কমিটির উদ্যোগে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উপলক্ষে শুক্রবার থেকে তিন দিন ব্যাপী অনুষ্ঠানের আয়োজন করেছে। অনুষ্ঠানের মধ্যে থাকছে পূজা অর্চনা, আলোচনা সভা, শ্রীব্রজরাজসুতাষ্টকম কীর্তন,ভজন কীর্তন, থিম ড্যান্স, বৈদিক নৃত্য, বৈদিক নাটক, শঙ্খধ্বনী প্রতিযোগিতা, শিশু উৎসব, ভাগবতীয় আলোচনা, প্রসাদ বিতরণসহ নানা অনুষ্ঠান।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST