1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
নাটোরে পর্নো ভিডিও সংরক্ষণ ও বিক্রির অভিযোগে গ্রেফতার ৪ - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

নাটোরে পর্নো ভিডিও সংরক্ষণ ও বিক্রির অভিযোগে গ্রেফতার ৪

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ২৬০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

নাটোরের বড়াইগ্রামে পৃথক স্থানে অভিযান চালিয়ে পর্নো ভিডিও সংরক্ষণ ও বিক্রির অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় জব্দ করা হয় ৪টি কম্পিউটার ও ১০টি হার্ডডিস্ক। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত উপজেলার বাগডোব এবং জোনাইল বাজারে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। আজ বুধবার সকাল ৯টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি সাংবাদিকদের জানানো হয়।
গ্রেফতারকৃতরা হলেন একই উপজেলার পাড় বাগডোব গ্রামের সিডি ব্যবসায়ী আজাদ হোসেন ও বাগডোব গ্রামের আল আমিন ও শামছুল হক এবং চাঁদপুর গ্রামের জসিম উদ্দিন। নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পর্নো ভিডিও সংরক্ষণ ও বিক্রির অভিযোগে চারজনকে আটক করা হয়। এরপর রাতেই বড়াইগ্রাম থানায় মামলা করে তাদের গ্রেফতার দেখানো হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা জব্দকৃত আলামত পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট দীর্ঘদিন ধরে হস্তান্তর করে আসছে।
আসামিগণ মূলত কম্পিউটারের দোকানে গান, সফটওয়ার লোড, মোবাইল মেকানিক্সের ব্যবসার আড়ালে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রি করতো। তিনি আরও জানান, পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন-২০১২ অনুযায়ী পর্নোগ্রাফি বিক্রয়, ভাড়া, বিতরণ, সরবরাহ, প্রকাশ্যে প্রদর্শন বা যেকোনো প্রকারে প্রচার করলে অথবা যেকোনো উদ্দেশে প্রস্তুত, উৎপাদন, পরিবহন বা সংরক্ষণ করলে তা অপরাধ বলে গণ্য হবে। উক্ত অপরাধের জন্য সর্বোচ্চ ২ বছর সশ্রম কারাদণ্ড এবং ১ লাখ টাকা পর্যন্ত অর্থদণ্ডে দণ্ডিত হবেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST