1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
নাটোর পৌরসভার উদ্যোগে শোক দিবস পালিত - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ০১ মে ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার রাজশাহীর ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড ৪৩ ডিগ্রী রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, ৩ জেলায় সতর্কতা জারি ৯৯৯-এ জানানো যাবে উপজেলা নির্বাচনের অভিযোগ রাশিয়া থেকে সরাসরি কার্গো বিমান উঠানামা করবে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে মিয়ানমারে রেকর্ডভাঙা দাবদাহ: তাপমাত্রা ছুঁলো ৪৮.২ ডিগ্রি! রূপপুর বিদ্যুৎকেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে পিজিসিবির জরুরী সতর্কতা ডা. অর্ণার উদ্যোগে নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

N

নাটোর পৌরসভার উদ্যোগে শোক দিবস পালিত

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ২৫৯ বার পড়া হয়েছে

গোলাম গাউস, নাটোর প্রতিনিধি

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এই উপলক্ষে পৌর মেয়র উমা চৌধুরীর নেতৃত্বে নাটোর পৌরসভায় জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, কালো পতাকা উত্তোলন বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ ই আগস্ট এ শহিদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় সেখানে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মীর নাফিউল ইসলাম অন্তর, জাহিদুর রহমান জাহিদ, সংরক্ষিত কাউন্সিলর কোহিনুর বেগম পান্না সহ পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
এই দিবস পালন উপলক্ষে পৌর মেয়র উমা চৌধুরী জানান, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম না হলে আমরা বাংলাদেশ পেতাম না। তাকে সপরিবারে হত্যা করে হত্যাকারীরা বাঙালি জাতিকে অভিভাবক শূন্য করার চেষ্টা করেছিল। কিন্তু জাতির পিতার কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা তার যোগ্য উত্তরসূরী হিসেবে এই বাংলাদেশকে পিতার স্বপ্নের বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে বদ্ধপরিকর। জাতির পিতা কে হারানোর শোক শক্তিতে পরিণত হোক সোনার বাংলা গড়ার জন্য।
উল্লেখ্য এবারে নাটোর জেলায় সর্বপ্রথম নাটোর পৌরসভাতেই জাতীয় শোক দিবস পালন করা হয়।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST