1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
সাপাহারে পুকুরে ডুবে শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

সাপাহারে পুকুরে ডুবে শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ২৪০ বার পড়া হয়েছে

মনিরুল ইসলাম ,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর সাপাহারে গোসল করতে গিয়ে পুকুরে ডুবে ওমর আলী (১০) নামে এক ৪র্থ শ্রেণীর শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মৃত শিক্ষার্থী ওমর আলী মির্জাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী।

জানাগেছে, রোববার সকাল সাড়ে ১০ টার দিকে বাড়ীতে বাবা মা না থাকায় সাড়ে গোসল করার জন্য বাড়ী থেকে বের হয়ে যায় শিক্ষার্থী ওমর আলী।
তার মা বাড়ীতে ফিরে এসে দেখেন তার ছেলে নেই, মা ধারনা করেছেন ছেলে হয়তো স্কুলে গেছে, এই ভেবে নিশ্চিন্তে থাকেন।
অপরদিকে বেলা ১২ টার দিকে ওই পুকুরে একই গ্রামের তরিকুল মেম্বারের ছেলে জাহিদ গোসল করতে পানিতে নামে। এসময় তার পায় কিছু একটা বাঁধে।
সে পানিতে ডুব দিয়ে দেখতে পায় একটি লাশ পানির নিচে ডুবে আছে। এতে জাহিদ ভয় পেয়ে চিৎকার চেঁচামেচি শুরু করে। তার চিৎকার শুনে গ্রামের লোকজন ছুটে আসেন ঘটনাস্থলে এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে ওই পুকুরের পানির গভীর হতে নিহত ওমর আলীর মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।
এবিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST