1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
বাঘায় বিদেশী পিস্তল ও শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী আটক - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

বাঘায় বিদেশী পিস্তল ও শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী আটক

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ২৭৮ বার পড়া হয়েছে

বাঘা প্রতিনিধি

রাজশাহীর বাঘায় বিদেশী পিস্তল ও ওয়ান শুটারগানসহ আমজাদ আলী নামের এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। বুধবার (১০ আগষ্ট) রাত সাড়ে ৯টায় মনিগ্রাম ইউনিয়নের দেবত্তর বিনোদপুর এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। আটক আমজাদ আলী পুঠিয়া উপজেলার রঘুরামপুর গ্রামের মৃত আঞ্জুর ছেলে।
র‌্যাব-৫ এর এক প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, গোপনা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের দেবত্তর বিনোদপুর পল্লীবিদ্যুৎ মোড় সংলগ্ন এলাকায় একজন অবৈধ ব্যবসায়ী অস্ত্রসহ অবস্থান করছে। এই সাংবাদে ভিত্তিতে ঘটনাস্থলে পৌছা মাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আমজাদ আলী (৩১) পালানোর চেষ্টাকালে ঘটনাস্থলে তাকে আটক করা হয়। এ সময় তার কাছে থেকে একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটারগান, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি, একটি মোবাইল, দুট সীমকার্ড-নগদ ৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেন বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST