1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে পারফমেন্স আর্ট - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে পারফমেন্স আর্ট

  • আপডেট করা হয়েছে বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ২৬৬ বার পড়া হয়েছে

রাবি প্রতিনিধি

আজ বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের প্রথম বর্ষের ২য় সেমিষ্টারের ১৭ শিক্ষার্থী ও শিক্ষক এই পরিবেশন শিল্পে অংশ নেয়।
এসময় শিক্ষার্থীদের শরীরে ছিল বিশ্ববিদ্যালয়ের প্রতিটি বিভাগের নাম লেখা কাগজের তৈরী দৃষ্টিনন্দন পোশাক। হাতে মুখে ছিল স্বচ্ছ সাদা কাপড়।
বেলা এগারটায় শিক্ষার্থীরা বিভাগ থেকে বের হয়ে প্রথমে যান বিশ্ববিদ্যালয়ের বুদ্ধিজীবি চত্বরে। এরপর যান ড. জোহার মাজার। সেখান থেকে সাবাশ বাংলাদেশ।শেষে ক্যাম্পাসের শহীদ মিনারে।
এসব স্থানে যেয়ে শিক্ষার্থীরা জাতির শ্রেষ্ঠ সন্তানদের সম্মান জানান ও শ্রদ্ধাভরে স্মরণ করেন।
শিক্ষকরা জানিয়েছেন, বিশেষ পোষাকের মাধ্যমে তুলে ধরা হয়েছে বিশ্ববিদ্যালয়ে প্রতিটি বিভাগের পঠন-পাঠনকে।এবং স্বচ্ছ সাদা কাপড়ের মাধ্যমে বোঝানো হয়েছে অপসাংস্কৃতি থেকে দুরে থেকে শিক্ষার্থীদের একমাত্র লক্ষ্য হওয়া উচিত পাঠ, পাঠদান ও নিজ দেশীয় সংস্কৃতি।
বিভাগ থেকে জানানো হয়েছে,এটি একাডেমিক পরীক্ষার অংশ।১৭ জন শিক্ষার্থী ১৭টি পারফমেন্স তুলে ধরবেন করবেন।বাকী পারফমেন্স আগামীকাল থেকে শুরু বিশ্ববিদ্যালয়ের নাট্য কলা বিভাগের ল্যাবে চলবে ৭ আগষ্ট পর্যন্ত।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST