1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুর ইউএনও নাম্বার ক্লোন, জেলা পুলিশ অভিযানে হ্যাকার আটক - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার রাজশাহীর ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড ৪৩ ডিগ্রী রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, ৩ জেলায় সতর্কতা জারি ৯৯৯-এ জানানো যাবে উপজেলা নির্বাচনের অভিযোগ

N

দুর্গাপুর ইউএনও নাম্বার ক্লোন, জেলা পুলিশ অভিযানে হ্যাকার আটক

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ৬৭৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

গত ১৭ জুলাই কতিপয় হ্যাকার রাজশাহীর দুর্গাপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি মোবাইল নম্বর ক্লোন করে দুর্গাপুর পৌরসভার জনৈক সাবেক ওয়ার্ড কাউন্সিলরের কাছে ফোন করে সরকারি কাজ দেয়ার কথা বলে মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস “নগদ” এর মাধ্যমে ২৮ হাজার টাকা নেয়। ঘটনাটি ইউএনও দুর্গাপুর জানলে তিনি থানায় এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানান।

রাজশাহী জেলার পুলিশ সুপার জনাব এবিএম মাসুদ হোসেন স্যারের নির্দেশে টিম রাজশাহী কাজ শুরু করে এবং লালমনিরহাট জেলার আদিতমারী এবং কালিগঞ্জ এলাকায় কিছু ক্লু পাওয়া যায় এবং পুলিশ সদর দপ্তরের এলআইসি শাখা এবং “নগদ” এর লিগ্যাল উইং এর সহযোগিতায় হ্যাকারকে সনাক্ত করা হয়। কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম রসুল এবং আদিতমারী থানার অফিসার ইনচার্জ মোকতারুলের অকুণ্ঠ সহযোগিতা এবং কালিগঞ্জ থানার এএসআই সেলিমের কৃতিত্বে ইউএনও এর মোবাইল নম্বর ক্লোনকারীকে আটক করা হয়।

তার নাম রাকিবুল ইসলাম, পিতা আলতাফ মাস্টার, গ্রাম মহিষামুড়ি, থানা কালিগঞ্জ, জেলা লালমনিরহাট। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার কৃতকর্মের কথা স্বীকার করেছে।
এ ব্যাপারে দুর্গাপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। আটক রাকিবুলের নামে একই অপরাধের অভিযোগে একাধিক মামলা রয়েছে এবং এলাকায় সে হ্যাকার হিসেবে পরিচিত।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST