1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
বঙ্গোপসাগরে বিদেশি জাহাজে ডাকাতির প্রস্তুতি, আটক ৭ - ডিবিসি জার্নাল২৪
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন

N

বঙ্গোপসাগরে বিদেশি জাহাজে ডাকাতির প্রস্তুতি, আটক ৭

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ১১৫ বার পড়া হয়েছে
মোংলা সংবাদদাতাঃবঙ্গোপসাগরের বোর পয়েন্ট এলাকায় বিদেশি বাণিজ্যিক জাহাজে ডাকাতির প্রস্তুতিকালে ৭ দস্যুকে আটক করেছে কোস্টগার্ড।

বৃহস্পতিবার (১৪ জুলাই) সকালে তাদের আটক করা হয়।

আটককৃতদের কাছ থেকে জব্দ করা হয়েছে দেশীয় ধারালো অস্ত্র চাপাতি, দা, কুড়াল, ব্লেড ও করাত। এ ছাড়াও তাদের কাছ থেকে ৭ পিচ ইয়াবা ও ২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদক ও জব্দকৃত ট্রলার এবং ধারালো অস্ত্রসহ আটককৃত দস্যুদের মোংলা থানা পুলিশে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানায় কোস্টগার্ড।

আটককৃতরা হলো- মোংলা উপজেলার চিলা ইউনিয়নের জয়মনি গ্রামের হারুন (৪৫) ও চিলা ইউনিয়নের কানাইনগর গ্রামের শাওন (১২), ইমামুল ব্যাপারী (২৩), আনসার খাঁ (৪০), শামসু ব্যাপারী (৩০), মোবারক খাঁ (৩০) ও মুন্না তালুকদার (২২)।

মোংলা কোস্টগার্ড পশ্চিমজোন সদর দপ্তরের জোনাল কমান্ডার ক্যাপ্টেন এম মোসায়েদ হোসেন জানান, বঙ্গোপসাগরে মোংলা বন্দরের বোর পয়েন্ট এলাকায় অবস্থানরত বিদেশি বাণিজ্যিক জাহাজ এমভি ব্লু মার্লিনে গত ১২ জুলাই বেলা সাড়ে ১১টার দিকে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল দস্যু। ওই সময় জাহাজটি ভিএইচএফের মাধ্যমে ঘটনাটি বন্দর কর্তৃপক্ষকে জানায়। পরে বিদেশি জাহাজের সিসিটিভি ফুটেজ দেখে কোস্টগার্ডের জাহাজ তামজিদের নেতৃত্বে তিনটি অপারেশন দল অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST