1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
পুঠিয়ায় শিক্ষকের অনিয়ম ও সেচ্ছাচারিতার প্রতিবাদে মানববন্ধন - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

পুঠিয়ায় শিক্ষকের অনিয়ম ও সেচ্ছাচারিতার প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৩০০ বার পড়া হয়েছে

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় অনিয়ম ও সেচ্ছাচারিতার কারণে শিশুদের পড়াশোনা বিঘ্নিত হওয়ায় নান্দিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিনা ইয়াসমিনের বদলী ও তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

রবিবার সকালে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের নান্দিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে সড়কে মানববন্ধনের আয়োজন করেন এলাকাবাসী। প্রধন শিক্ষকের কারণে গত ৫ দিন থেকে কোন শিক্ষার্থী স্কুলে আসেনা। শুধু শিক্ষকেরা এসে বসে বসে সময় পার করছেন।

মানববন্ধনে এলাকাবাসীর মধ্যে জিয়াউর রহমান, রমজান আলী, কামাল হোসেন, মোশারফ আলী, শরিফুল ইসলাম, মীরা বেগম, মায়াবী বেগম, রহিমা বেগম, খোরশেদ আলী, নজির উদ্দিন সহ অনেকে উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, আমারা রাজশাহী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবর ৪ অক্টোবর ২০১৮ সালে, পরবর্তীতে ৩ অক্টোবর ২০১৯ সালে এবং পুনরায় ২০২০ সালে অভিযোগ জমা দিয়েছি। ইতিপুর্বে তদন্ত হয়েছে কিন্তু কোন ববস্থা নেননি কর্তৃপক্ষ।

তাই সেই শিক্ষকের দ্রুত সময়ের মধ্যে বদলী ও তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের দাবি জানায়। তারা আরো বলেন এই প্রধান শিক্ষক থাকলে এই স্কুল বন্ধ হয়ে যাবে। আমরা কেউ বাচ্চাদের স্কুলে পাঠাবো না।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST