1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহীসহ ৬৪ জেলায় আমার এমপি’র কর্মশালা অনুষ্ঠিত - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ডা. অর্ণার উদ্যোগে নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ “বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচিতে” তাপদাহ নিয়ে রাজনীতি না করার আহবান আসাদের দুর্গাপুরে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন পিতা-পুত্র! দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফের নির্বাচন পরিচালনা কমিটি গঠণে সভা রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ২ ছাত্র নিখোঁজ, একজনের লাশ উদ্ধার সিরাজগঞ্জে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে আহত-৩ তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে অঞ্চলভিত্তিক স্কুল বন্ধ অষ্টম বর্ষে গণধ্বনি প্রতিদিন উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ জন বহিষ্কার বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি

N

রাজশাহীসহ ৬৪ জেলায় আমার এমপি’র কর্মশালা অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৭০৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: আমার এমপি স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থার অধীনস্থ প্রজেক্ট ই-বাংলাদেশ,আমার বাংলাদেশ ও আমার প্রতিনিধি’র জন্য প্রাথমিকভাবে নির্বাচিত সকল পর্যায়ের কোঅরডিনেটদের নিয়ে অরিয়েন্টেশন বুধবার অনুষ্ঠিত হয়েছে । রাজশাহী সহ  সারাদেশে একযোগে ৬৪টি জেলায় এই ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

ময়মনসিংহ,জামালপুর, শেরপুর, নেত্রকোনা, ঢাকা, টাঙ্গাইল, মুন্সিগঞ্জ, কিশোরগঞ্জ, মাদারীপুর, শরিয়তপুর, গাজীপুর, মানিকগঞ্জ, ফরিদপুর, রাজবাড়ী, গোপালগঞ্জ, বরগুনা, ভোলা, ঝালকাঠি, পিরোজপুর, সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার, হবিগঞ্জ, দিনাজপুর, পঞ্চগড়, ঠাকুরগাঁও, নীলফামারী, গাইবান্ধা, রংপুর, লালমনিরহাট, কুড়িগ্রাম, চাঁপাইনবাবগঞ্জ, বগুড়া, নাটোর, জয়পুরহাট, নওগাঁ, পাবনা, সিরাজগঞ্জ, চট্টগ্রাম, রাঙ্গামাটি, খাগড়াছড়ি, কক্সবাজার, নোয়াখালী, লক্ষ্মীপুর, বান্দরবন, খুলনা, যশোর, ঝিনাইদহ, চূয়াডাঙ্গা,সাতক্ষীরা,মেহেরপুর,কুষ্টিয়া,নড়াইল,মাগুরা,বাগেরহাট ইত্যাদি জেলায় গতকাল এই অরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।বরিশাল ও পটুয়াখালী জেলায় গত মঙ্গলবার অরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।

এছাড়া নরসিংদী, নারায়ণগঞ্জ, ফেনী, কুমিল্লা, চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া ইত্যাদি জেলায় অরিয়েন্টেশন যথাশীঘ্র অনুষ্ঠিত হবে। অরিয়েন্টেশন কার্যক্রম পরিচালনা করেন আমার এমপি’র নিয়োগপ্রাপ্ত জেলা সমন্বয়কারীগণ ।

উল্লেখ্য,ইতোমধ্যে আমার প্রতিনিধি ও আমার বাংলাদেশ যাত্রা শুরু করেছে । ই-কমার্স জগতে বিপ্লব ঘটাতে শীঘ্রই আসছে ই-বাংলাদেশ।

আমার এমপি স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সিইও প্রকৌশলী সুশান্ত দাস গুপ্ত বলেন, ‘বাংলাদেশ সরকারের রূপকল্প ২০৪১ বা বাংলাদেশ ভিশন ২০৪১ বাস্তবায়ণের উদ্দেশ্যে আমার এমপি সংস্থাটি কাজ করে যাচ্ছে। আমরা আশা করি আমাদের দেশে ডিজিটাল বিপ্লবে আমার এমপি অন্যতম অবদান রাখবে।’

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST