1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহীতে প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সেক্রেটারী পরিচয় দিয়ে ছাত্রলীগ নেতা গ্রেফতার - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ জন বহিষ্কার বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু

N

রাজশাহীতে প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সেক্রেটারী পরিচয় দিয়ে ছাত্রলীগ নেতা গ্রেফতার

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৬১৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহকারী প্রেস সেক্রেটারী মোঃ আশরাফ সিদ্দিকী বিটুর নাম ব্যবহার করে প্রতারণার অভিযোগে আরএমপি সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় এক যুবককে গ্রেফতার করেছে রাজপাড়া থানার পুলিশ।

গ্রেফতারকৃত হলো রাজশাহী জেলার দূর্গাপুর থানার বেলঘরিয়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে মোঃ সাজ্জাদ আলী (২৮)। বর্তমানে সে রাজপাড়া থানার কাজীহাটা গ্রামে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছিলো। এসময় তার কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ৪ টি মোবাইল ফোন ও ১ টি ল্যাপটপ উদ্ধার হয়।

বুধবার (২৮ জুলাই) রাতে সাইবার ক্রাইম ইউনিটের তথ্যের ভিত্তিতে রাজপাড়া থানার এসআই মোঃ আব্দুল্লাহ আল মামুন ও এসআই মোঃ মকবুল হোসেনের টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামী সাজ্জাদকে তার ভাড়া বাড়ী হতে গ্রেফতার করে।

ঘটনা সূত্রে জানা যায়, মোঃ মহিউদ্দিন মাহমুদ জয় অভিযোগ করেন বলেন, আসামী মোঃ সাজ্জাদ আলী দীর্ঘদিন ধরে নিজেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহকারী প্রেস সেক্রেটারী পরিচয় দিয়ে বিভিন্ন সময়ে ফোন করে মন্ত্রী, সংসদ সদস্য, কেন্দ্রীয় রাজনীতিবিদ, সরকারি উর্ধ্বতন কর্মকর্তাদের নিকট চাকুরীর তদবীর ও অর্থ দাবীসহ বিভিন্ন অনৈতিক সুবিধা আদায় করে আসছিলো।

গত ২৭ জুলাই আসামী সাজ্জাদ কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্যের মোবাইল ফোনে কল করে নিজেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহকারী প্রেস সেক্রেটারী মোঃ আশরাফ সিদ্দিকী বিটু পরিচয় দিয়ে রাজশাহী জেলা ছাত্রলীগের কমিটি ঘোষনার তারিখ জানতে চাই এবং দ্রুত কমিটি ঘোষনার নির্দেশ দেয়ার পাশাপাশি মহিউদ্দিন মাহমুদ জয়কে কমিটিতে না রাখার জন্য হুমকি দেয়। উক্ত ঘটনার প্রেক্ষিপাড়া থানায় একটি অভিযোগ দায়ের হয়।

আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের ইনচার্জ সহকারী পুলিশ কমিশনার জনাব উৎপল কুমার চৌধুরী ও তার টিম উক্ত অভিযোগের সত্যতা যাচাই করেন। পরবর্তীতে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্তকে সনাক্ত করে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম মুঠোফোনে বলেন, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST