1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
কথাবার্তা চলছে, জোট বা দল গঠনের সিদ্ধান্ত এখনই নয়: নূর - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

কথাবার্তা চলছে, জোট বা দল গঠনের সিদ্ধান্ত এখনই নয়: নূর

  • আপডেট করা হয়েছে বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ৫২২ বার পড়া হয়েছে

ডিবিসি নিউজ ডেস্ক: গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়নকারী জোনায়েদ সাকির সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক ভিপি নুরুল হক নূর নতুন জোট করার চিন্তা-ভাবনা করছেন বলে সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। এ বিষয়ে আজ বুধবার বাংলাদেশ প্রতিদিনকে নূর বলেন, প্রাথমিক কথাবার্তা হয়েছে, একটি যৌথ প্রোগ্রামের মধ্যে দিয়ে একসাথে পথচলা শুরু হয়েছে। তবে দল বা জোট গঠনের সিদ্ধান্ত হয়নি।

সাকি ও নূরের জোট গঠনের এ উদ্যোগে ডা. জাফরুল্লাহ চৌধুরী ও ‘রাষ্ট্র চিন্তা’ নামে একটি সংগঠনের দায়িত্বশীলরাও যুক্ত রয়েছেন। গত ২৮ নভেম্বর জাতীয় শহীদ মিনারে মওলানা ভাসানীর মৃত্যুবার্ষিকীকে কেন্দ্র করে তারা একটি যৌথ সমাবেশ করেছেন। সে সমাবেশে মওলানা ভাসানী অনুসারী পরিষদ, গণসংহতি আন্দোলন, ছাত্র-যুব ও শ্রমিক অধিকার পরিষদ ও রাষ্ট্র চিন্তা একসঙ্গে অংশ নেয়।

এ বিষয়ে নূর জানিয়েছেন, মানুষের অধিকার নিশ্চিতে আমরা বিভিন্ন রাজনৈতিক দল, সংগঠন ও সুশীল সমাজের প্রতিনিধিদের নিয়ে একটি বৃহত্তর ঐক্যের গড়ে তুলতে চাই। তারই অংশ হিসেবে চারটি সংগঠন মিলে আমরা গত ২৮ নভেম্বর শহীদ মিনারে মওলানা ভাসানীর প্রতি সম্মান জানাতে তার ৪৪ তম মৃত্যুবার্ষিকীতে একটি যৌথ সমাবেশ করেছি। আরও বিভিন্ন দলও সংগঠনের সাথেও আলোচনা চলছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST