1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহীতে করোনায় আক্রান্ত আরও ১০ জন - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

রাজশাহীতে করোনায় আক্রান্ত আরও ১০ জন

  • আপডেট করা হয়েছে সোমবার, ৮ জুন, ২০২০
  • ৫৮৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ও হাসপাতালে বর্হিবিভাগের ল্যাবে একদিনে ১২ জনের নমুনায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে রাজশাহীর ১০ জন ও নাটোরের দুইজন। এদের মধ্যে মোস্তাফিজুর রহমান (৫৩) নামে রাজশাহীর একজন রামেক হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন। তিনি নওগাঁ থেকে এসেছেন।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, হাসপাতালের বর্হিবিভাগে ৯৪ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে সাতজনের পজেটিভ এসেছে। তাদের বাড়ি রাজশাহীতে। তবে একজন নওগাঁ ফেরত।

আক্রান্তদের মধ্যে রয়েছেন, নগরের ২৮ নং ওয়ার্ড এলাকার ফারজানা (২০) ও জান্নাতুল ফেরদৌস (৩৬), নগরের ২৪ নং ওয়ার্ডের শামীম (১৮), বাঘার আব্দুল খালেক (৫৫), মোহনপুরের খায়রুল (২৮) ও লুৎফর (৫২) এবং নওগাঁ ফেরত হাসপাতালে ভর্তি মোস্তাফিজুর রহমান (৫৩)।

অপরদিকে, রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান ও ল্যাব ইনচার্জ প্রফেসর ডা. সাবেরা গুলনাহার জানান, এ ল্যাবে দুই শিফটে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ফলাফল এসেছে ১৩৯ নমুনার। এর মধ্যে পাঁচজনের নমুনা পজেটিভ এসেছে। এ মধ্যে তিনজন রাজশাহী ও দুইজন নাটোরের।

রাজশাহীর তিনজনের মধ্যে নগরের রইস উদ্দিন (৪৫) ও মাসুদুল আলম (৪৯) এবং পবার আবু সাইদ (৩৫)। এ নিয়ে রাজশাহীতে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮৭ জনে। আর নাটোরে ৬৮ জন। এ নিয়ে রাজশাহীতে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮৭ জনে। আর নাটোরে ৬৮ জন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST