1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে নৌকার নির্বাচনী অফিসে আগুন দিলো দুবৃর্ত্তরা - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা দুর্গাপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন শরিফুজ্জামান চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার  বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লাভলুর শোডাউন, প্রত্যাহারের আবেদন আরেক প্রার্থীর দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদের সংবাদ সম্মেলন  রাজশাহীতে নো হেলমেট নো ফুয়েল বাস্তবায়নে পাম্পগুলোতে ডিউটি পুলিশের গোদাগাড়ীতে বিদ্যুৎতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহার ও নতুন মিটার স্থাপন বন্ধের দাবিতে মানববন্ধন  সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নগর আওয়ামী লীগের সভা ও দোয়া মাহফিল  যত বাধা আসুক দেশকে এগিয়ে নেব:প্রধানমন্ত্রী

N

দুর্গাপুরে নৌকার নির্বাচনী অফিসে আগুন দিলো দুবৃর্ত্তরা

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ৩০ বার পড়া হয়েছে

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহী-৫ (দুর্গাপুর-পুঠিয়া) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল ওয়াদুদ দারার নির্বাচনী প্রচারণার অস্থায়ী কার্যালয়ে অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে। গতকাল বুধবার রাত ২টার পর দুর্গাপুর উপজেলার দেলুয়াবাড়ী ইউনিয়নের কিশোরপুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে কে বা কারা অগ্নিসংযোগ করেছে সে বিষয়ে নিশ্চিত করে কিছু জানা যায়নি। ঘটনার পর বুধবার সকালে নির্বাচনের সহকারী রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল করিম ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শণ করেন। দেলুয়াবাড়ী ইউনিয়নের কিশোরপুর ওয়াড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য মকলেছুর রহমান জানান, গতকাল বুধবার রাত ২টার পর যে কোন সময়ে তাদের নির্বাচনী অফিসে আগুন দেয় কে বা কারা। তবে কারা এ ঘটনা ঘটাতে পারে তা নিদিষ্ট করে বলতে পারেন নি এই আওয়ামী লীগ নেতা। মকলেছুরের দাবি, নৌকা সমর্থক ভোটারদের ভয়ভীতি প্রদর্শনের জন্য কে বা কারা তাদের নির্বাচনী অফিসে আগুন দিয়েছে। যাতে নৌকা সমর্থক ভোটাররা ভোট কেন্দ্রে যেতে না পারে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, খবর পেয়ে সকালে আমি পুলিশ ফোর্স সহ ঘটনাস্থলে গিয়ে ছিলাম। সেখানে নৌকার নির্বাচনী অফিসের একপাশ আগুনে পুড়ে গেছে। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
যোগাযোগ করা হলে রাজশাহী-৫ (দুর্গাপুর-পুঠিয়া) আসনের নৌকার প্রার্থী আবদুল ওয়াদুদ দারা বলেন, নৌকার বিজয় নিশ্চিত জেনে প্রতিপক্ষের লোকজন নির্বাচনী অফিসে আগুন দিতে পারে। নৌকার ভোটারদের ভয়-ভীতি দেখিয়ে ভোট দানে বিরত রাখা যাবে না। তবে কে বা কারা আগুন দিতে পারে সে বিষয়ে কিছু বলেননি তিনি।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST