1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
দুর্গাপুরে বিএনপি-জামায়াতের ৫ নেতাকর্মী গ্রেপ্তার, দেড়'শ নেতাকর্মীর নামে মামলা - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
স্মার্ট বাংলাদেশ বিনির্মানে শিক্ষকদের জ্ঞানার্জন ও যুগোপযোগী প্রশিক্ষণের বিকল্প নাই: এমপি বাদশা জিম্মিদশা থেকে মুক্তির একমাস পর স্বজনদের কাছে সেই নাবিকরা  পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আগামীকাল রাজশাহী আসবেন দুর্গাপুরে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা  বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট এনআইডির আনুষ্ঠানিক উদ্বোধন ২৩ মে  রাজশাহীতে র‌্যাবের অভিযানে চাঁদাবাজ চক্রের ২১ সদস্য গ্রেপ্তার মা হলো পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক: জেলা প্রশাসক রাজশাহী মোহনপুর বাঁধের কয়েক হাজার গাছ কেটে সাবাড়, হুমকিতে পরিবেশ পবা উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাড়ালেন চেয়ারম্যান ২ প্রার্থী রাজশাহী আরএমপি’র কল্যাণ সভা অনুষ্ঠিত

N

দুর্গাপুরে বিএনপি-জামায়াতের ৫ নেতাকর্মী গ্রেপ্তার, দেড়’শ নেতাকর্মীর নামে মামলা

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ১৩২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: অগ্নিসন্ত্রাস, পিটিয়ে পুলিশ হত্যা ও সরকারী স্থাপনায় নাশকতার পরিকল্পনা, হরতাল কর্মসূচি সফল ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করে দেশকে অস্থিতিশীল করতে গোপন বৈঠক করার সময় বিএনপি-জামায়াতের ৫ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় বিএনপি-জামায়াতের আরোও দেড় শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন দুর্গাপুর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার কিসমত বগুড়া গ্রামের মৃত সোলাইমান আলীর পুত্র আব্দুল আজিজ (৪৬), নান্দিগ্রামের আবুল কালামের পুত্র সোহেল রানা রনি (২৮), গোড়খাই মধ্যপাড়া গ্রামের জহুরুল ইসলামের পুত্র সাগর আহম্মেদ (২২), একই গ্রামের মৃত আবুল কাশেমর পুত্র শহীদুল ইসলাম (৩৭) ও রঘুনাথপুর শেখপাড়া গ্রামের তছলিম সরকারের পুত্র বিদ্যুৎ সরকার (২৬)।

পুলিশ জানায়, শনিবার (২৮ আক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলা সদরের ফাজিল মাদ্রাসা মাঠে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা হরতাল কর্মসূচী সফল, অগ্নিসন্ত্রাস, সরকারী স্থাপনায় নাশকতার পরিকল্পনা, হরতাল কর্মসূচি সফল ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করে দেশকে অস্থিতিশীল করতে গোপন বৈঠক চলাচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে এমন তথ্য পেয়ে সেখানে অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ৫ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হলেও অন্যরা পালিয়ে যায়। এ সময় বাঁশের লাঠি, কাঠের বাটামসহ দেশীও অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় বিএনপি-জামায়াতের আরোও দেড় শতাধিত নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করা হয়েছে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক জানান, গ্রেপ্তারকৃত বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পলাতক আসামীদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত আছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST