1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
২০২০ সালকে অশ্রুসিক্ত বছর বললেন জাতিসংঘ মহাসচিব - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফুজ্জামানের বিশাল শোডাউন ও পথসভা দুর্গাপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল

N

২০২০ সালকে অশ্রুসিক্ত বছর বললেন জাতিসংঘ মহাসচিব

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ৪৮৪ বার পড়া হয়েছে

ডিবিসি নিউজ ডেস্ক: ২০২০ সালকে কষ্ট, নির্মমতা এবং অশ্রুসিক্ত বছর বলে অভিহিত করেছেন জাতিসংঘ মহাসচিব আন্তোনিও গুতেরেস। এক ভিডিও বার্তায় তিনি বলেন, আসুন আমরা সবাই মিলে নিজেদের মধ্যে এবং প্রকৃতিতে শান্তি প্রতিষ্ঠা করি। জলবায়ু পরিবর্তন মোকাবিলা করি। করোনা ভাইরাস সংক্রমণ রোধ করি। ২০২১ সালকে আরোগ্যের বছর হিসেবে প্রতিষ্ঠা করি।

সোমবার বছর সমাপনী ভাষণে বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় পারস্পরিক সহযোগিতা বাড়ানোর জন্য আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানান তিনি।

তিনি বলেন, ‘চলমান বছরে করোনা ভাইরাসের কারণে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। দরিদ্রতা, অসমতা এবং দুর্ভিক্ষ বেড়েছে।’

তিনি আরও বলেন, ২০২১ সালে জাতিসংঘের প্রধান উদ্দেশ্য ২০৫০ সালের মধ্যে কার্বন নিঃসরণ শূন্যের কোটায় নামিয়ে আনতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণকে সর্বাধিক গুরুত্ব দেয়া।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST