1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
১১ দফা দাবিতে রাজশাহীর ইনস্টিটিউট অব হেলথ টকনোলজি ভবনে শিক্ষার্থীদের তালা - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ জন বহিষ্কার বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু

N

১১ দফা দাবিতে রাজশাহীর ইনস্টিটিউট অব হেলথ টকনোলজি ভবনে শিক্ষার্থীদের তালা

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
  • ৭৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ ১১ দফা দাবিতে রাজশাহীর ইনস্টিটিউট অব হেলথ টকনোলজির শিক্ষার্থীরা প্রশাসন ভবনে তালা ঝুলিয়ে আন্দোলন করেছেন।

আজ সোমবার সকালে ক্যাম্পাসের প্রশাসনিক ভবনের সামনে অবস্থান নিয়ে আন্দোলন শুরু করেন রাজশাহী ইনস্টিটিউট অব হেলথ টকনোলজির সাধারণ শিক্ষার্থীরা। আন্দোলনরত শিক্ষার্থীদের ১১ দফা দাবির মধ্য রয়েছে: বন্ধ থাকা ছাত্রদের আবাসিক হল খুলে দিতে হবে, শিক্ষক দ্বারা হয়রানি বন্ধ, ল্যাবে যন্ত্রপাতি ও মেয়েদের আলাদা ওয়াশরুমের ব্যবস্থা, রুটিন অনুযায়ী ক্লাস ও মিডট্রাম্প পরীক্ষা ও মানসম্মত ক্যান্টিন এর ব্যবস্থা করতে হবে।

বিক্ষোভ সমাবেশে শিক্ষার্থীরা বলেন, ১১ দফা দাবি না আদায় না হওয়া পর্যন্ত আমরা আমাদের আন্দোলন চালিয়ে যাবো।দ্রুত সময়ের মধ্যে আমাদের দাবিগুলো কর্তৃপক্ষকে বাস্তবায়ন করতে হবে। এ নিয়ে অধ্যক্ষ ডা. ফারহানা হক জানান, এ আন্দোলনের যৌক্তিকতা নেই। শিক্ষার্থীরা যে দাবি করেছেন, তার সবই রয়েছে।
পরে শিক্ষকদের আশ্বাসে শিক্ষার্থীরা আন্দোলন তুলে নিয়ে অধ্যক্ষের সাথে আলোচনায় বসেন। আলোচনায় শিক্ষার্থীদের দাবি মানায় আন্দোলন থেকে সরে আসেন সাধারণ শিক্ষার্থীরা।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST