1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
সিরাজগঞ্জে সলঙ্গায় ৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার রাজশাহীর ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড ৪৩ ডিগ্রী রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, ৩ জেলায় সতর্কতা জারি ৯৯৯-এ জানানো যাবে উপজেলা নির্বাচনের অভিযোগ রাশিয়া থেকে সরাসরি কার্গো বিমান উঠানামা করবে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে মিয়ানমারে রেকর্ডভাঙা দাবদাহ: তাপমাত্রা ছুঁলো ৪৮.২ ডিগ্রি! রূপপুর বিদ্যুৎকেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে পিজিসিবির জরুরী সতর্কতা ডা. অর্ণার উদ্যোগে নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ “বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচিতে” তাপদাহ নিয়ে রাজনীতি না করার আহবান আসাদের

N

সিরাজগঞ্জে সলঙ্গায় ৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২৬৪ বার পড়া হয়েছে

মাসুদ রানা সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ উল্লাপাড়া উপজেলার সলঙ্গায় ৫ কেজি গাঁজাসহ আল আমিন (২৯) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে সলঙ্গা থানা পুলিশ।
মাদক ব্যবসায়ী আল আমিন জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার পুর্বমাতাপুর গ্রামের সোহরাব হোসেনের ছেলে।সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. আব্দুল কাদের জিলানী বলেন ,শুক্রবার( ০৯ আগষ্ট)
ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বরের সাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতালের সামনে চট্রগ্রাম হইতে উত্তর বঙ্গগামী যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব ১৩-২১৮১)অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজাসহ মাদক কারবারি আল আমিনকে আটক করা হয়েছে। এসময় এমদাদুল হক নামের আরেক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।
এ সংক্রান্তে ধৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য গাঁজা নিজ হেফাজতে রাখার অপরাধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে সলঙ্গা থানায় নিয়মিত মামলা রুজু করিয়া আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST