1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
সিরাজগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধ ভিত্তিক সাধারণ জ্ঞান প্রতিযোগিতা অনুষ্ঠিত - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

সিরাজগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধ ভিত্তিক সাধারণ জ্ঞান প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ২২১ বার পড়া হয়েছে

মাসুদ রানা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিরাজগঞ্জে শিক্ষার্থীদের এক সাধারণ জ্ঞানের প্রতিযোগিতা ও পুরস্কার অনুষ্ঠিত হয়েছে। এতে

বীরমুক্তিযোদ্ধা গাজী লুৎফর রহমান অরুণ ফাউন্ডেশন এবং ফারাজ আইয়াজ স্মৃতি পরিষদ, সিরাজগঞ্জ জেলা শাখার আয়োজনে

সোমবার (২৯ আগষ্ট) সকাল ১০ টায় সিরাজগঞ্জ শহরের মোহাম্মদীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধ ভিত্তিক সাধারণ জ্ঞান প্রতিযোগিতা ও পুরস্কার অনুষ্ঠানের প্রধান অ‌তি‌থি হিসেবে বক্তব্যে রাখেন ও পুরস্কার বিতরণ করেন সিরাজগঞ্জ প্রেসক্লাব ও সম্মিলিত সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি হেলাল আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার শেখ ফরিদ আহমেদ, মোহাম্মাদীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বিলকিস খাতুন, ফারাজ আইজ স্মৃ‌তি প‌রিষদ সিরাজগঞ্জ জেলা শাখার সভা‌পতি, প্রদীপ সাহা প্রমুখ ।

উক্ত অনুষ্ঠান‌টি গাজী লুৎফর রহমান অরুণ ফাউন্ডেশন সিরাজগঞ্জ জেলার সমন্বয়ক মুনজুরুল আলম রুবেল এর সার্বিক ব্যবস্থাপনায়, এই সাধারণ জ্ঞান প্রতিযোগিতা অনুষ্ঠান করা হয়।

অনুষ্ঠান শেষে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের মাঝে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে নিয়ে লেখা বই “আমাদের জাতির পিতা ” এই চিঠি বঙ্গবন্ধুর লেখা ” আরো বই পুরস্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে ১৯৭৫ সালে ১৫ আগষ্ট বিপথগামী ঘাতকদের বুলেটের আঘাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ স্বপরিবারে নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST