1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু

  • আপডেট করা হয়েছে সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৪৩ বার পড়া হয়েছে

কায়েস কাওছার সিরাজগঞ্জ প্রতিনিধিঃ মনোনয়নপত্র বাছাইয়ে বাদ পড়া সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু  অবশেষে আপিলে প্রার্থিতা ফিরে পেয়েছেন।  রোববার   (২১ এপ্রিল)  আপিল নিষ্পতির দিনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু প্রার্থিতা ফিরে পেয়েছেন বলে জানিয়েছেন রির্টানিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার। বিষয়টি সোমবার নিশ্চিত করে রির্টানিং অফিসার জানান, ‘বাছাইয়ে সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু ও রাশেদ ইউসুফ জুয়েল এর মনোনয়নপত্র বাতিল হলেও আপিল নিষ্পতিতে দুজনেরই মনোনয়নপত্র বৈধ হয়েছে।’ এরআগে  (১৭ এপ্রিল) বুধবার জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে যাচাই-বাছাই অনুষ্ঠানে প্রার্থীদের মনোনয়ন বৈধ ও বাতিল ঘোষণা করেন।

উক্ত যাচাই-বাছাই অনুষ্ঠানে সদর উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী ৬ জনের মধ্যে চেয়ারম্যান পদের এস.এম.নাছিম রেজা নুর , মোঃ রাশেদ ইউসূফ এর  প্রার্থীতা বাতিল ঘোষণা করেন। তাদের  নির্বাচনী হলফ নামায় তথ্য গরমিল, অভিযোগ ও অন্যান্য কারণে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীদের মনোনয়ন বাতিল করা হয়। জানাযায়, আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম পর্যায়ে নির্বাচনে সিরাজগঞ্জ সদর, বেলকুচি ও কাজিপুর উপজেলার নির্বাচনের জন্য চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীদের মনোনয়ন যাচাই-বাছাই করা হয়েছে। মনোনয়ন যাচাই-বাছাইয়ের দিন অংশগ্রহণকারী সকল প্রার্থী , প্রস্তাবক ও সর্মথকদের উপস্থিত ছিলেন। এর আগে গত ১৫ এপ্রিল ২০২৪ তারিখে মনোনয়ন জমা দেন।
তফসিল অনুযায়ী, সোমবার (২২ এপ্রিল) প্রত্যাহার ও ২৩ এপ্রিল প্রতিক বরাদ্দ দেওয়া হবে। আগামী ৮ মে ইভিএম পদ্ধতির মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, ২০১৯ সালের ১০ই মার্চ সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৫৩২৫২ ভোট পেয়ে এস.এম.নাছিম রেজা নুর  বিজয়ী হয়েছিলেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST