1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
“শুভ বড়দিন ও থার্টি ফাস্ট নাইট” উদযাপন উপলক্ষ্যে আরএমপিতে সভা অনুষ্ঠিত - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সোনামসজিদ বন্দর দিয়ে এল ১২’শ মেট্রিক টন পেঁয়াজ  বাঘায় মোটরসাইকেল ফেলে পালিয়ে গেল যুবক, পরিত্যাক্ত অবস্থায় জব্দ করলো পুলিশ বর্তমান সরকারের আমলে সকল ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে ধর্ম পালন করতে পারে: এমপি বাদশা দুর্গাপুরে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ, এলাকায় উত্তেজনা রাবি শাখা ছাত্রলীগের ৪ নেতা বহিষ্কার  স্মার্ট বাংলাদেশ বিনির্মানে শিক্ষকদের জ্ঞানার্জন ও যুগোপযোগী প্রশিক্ষণের বিকল্প নাই: এমপি বাদশা জিম্মিদশা থেকে মুক্তির একমাস পর স্বজনদের কাছে সেই নাবিকরা  পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আগামীকাল রাজশাহী আসবেন দুর্গাপুরে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা  বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট এনআইডির আনুষ্ঠানিক উদ্বোধন ২৩ মে 

N

“শুভ বড়দিন ও থার্টি ফাস্ট নাইট” উদযাপন উপলক্ষ্যে আরএমপিতে সভা অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৫৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরের সম্মেলন কক্ষে দুপর ৩ টায় আসন্ন যিশু খ্রিস্টের জন্মদিন ‘শুভ বড়দিন’ ও ‘থার্টি ফাস্ট নাইট’ উদযাপন উপলক্ষ্যে নিরাপত্তা এবং আইন-শৃঙ্খলা সংক্রান্তে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আরএমপি’র পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার।

সভাপতি তাঁর বক্তব্যে বলেন “শুভ বড়দিন ও থার্টি ফাস্ট নাইট” উদযাপন উপলক্ষ্যে আরএমপি’র সর্বাত্মক নিরাপত্তা প্রস্তুতি থাকবে এবং খ্রিস্টান ধর্মাবলম্বীরা শুভ বড়দিনের উৎসব যাতে শান্তিপূর্ণভাবে পালন করতে পারে সে ব্যাপারে পুলিশের সর্বাত্মক সহযোগিতা থাকবে।

অনুষ্ঠানে আসন্ন যিশু খ্রিস্টের জন্মোৎসব শুভ বড়দিন এবং থার্টি ফাস্ট নাইট যাতে নিরাপদ পরিবেশে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপন করা যায় সে বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। আগত ধর্মযাজকবৃন্দ বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করেন। অনুষ্ঠান শেষে পুলিশ কমিশনারকে আগত খ্রিস্টান ধর্মাবলম্বী ধর্মযাজকবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং শুভ বড়দিন উপলক্ষ্যে কেক উপহার দেন। এসময় পুলিশ কমিশনার সকলকে সঙ্গে নিয়ে কেক কাটেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন আরএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: রশীদুল হাসান, পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম ও উপ-পুলিশ কমিশনার (সদর) মো: সাইফউদ্দীন শাহীনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ ও রাজশাহী মহানগরীর বিভিন্ন চার্চ ও গীর্জা হতে আগত ধর্মযাজকবৃন্দ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST