1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
লিটন-মিনুর ঈদ শুভেচ্ছা বিনিময় - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ জন বহিষ্কার বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি দুর্গাপুরে চুল কেটে মধ্যযুগীয় কায়দায় যুবককে পাশবিক নির্যাতন বৃষ্টি প্রার্থনায় পুঠিয়ায় ইসতিসকার নামাজ আদায় রাজশাহীতে পদ্মা নদীতে গোলস করতে নেমে ৩ শিক্ষার্থীর মৃত্যু দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের  তিন হেভিওয়েট নেতা দুর্গাপুরে ১২ প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ  সিরাজগঞ্জে অবৈধভাবে গড়ে ওঠা মৎস্য আড়ৎ উচ্ছেদ ও জমি ফেরতের দাবীতে মানববন্ধন সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু

N

লিটন-মিনুর ঈদ শুভেচ্ছা বিনিময়

  • আপডেট করা হয়েছে শনিবার, ২২ এপ্রিল, ২০২৩
  • ৭২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন পবিত্র ঈদ-উল-ফিতরের নামাজ আদায় করেছেন। শনিবার সকাল ৮ টায় রাজশাহী মহানগরীর হযরত শাহ মখদুম কেন্দ্রীয় ঈদগাহে প্রধান জামাতে ঈদের নামাজ আদায় করেন রাসিক মেয়র।

রাজশাহীর হযরত শাহ মখদুম কেন্দ্রীয় ঈদগাহে প্রধান জামাতের ইমামতি করেন জামিয়া ইসলামিয়া শাহ মখদুম মাদ্রাসার অধ্যক্ষ মুফতি শাহাদাত আলী। ঈদের নামাজ শেষে রাজশাহী মহানগরবাসীসহ দেশ ও জাতির কল্যান কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

ঈদের নামাজের পর মুসল্লীদের সাথে কুশল ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় তিনি বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, বিএনপির কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ, জেলা প্রশাসক শামীম আহমেদসহ মুসল্লীদের সাথে কুশল ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

এদিকে, এক মাস সিয়াম সাধনার পর ধর্মপ্রাণ মুসল্লিরা রাজশাহীর ঈদগাহগুলোতে ঈদের নামাজ আদায় করেছেন। রাজশাহীতে সকাল ৮টায় ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে শাহ মখদুম (রহ:) কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে।

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, মোসাদ্দেক হোসেন বুলবুল, বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ ও জেলা প্রশাসক শামীম আহমেদসহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা এই জামাতে অংশ নেন। জামাত শেষে দেশ, জাতি ও বিশ্বের মানুষের শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এদিকে সকাল সাড়ে ৭টায় ঈদের দ্বিতীয় বৃহত্তম জামাত অনুষ্ঠিত হয় মহানগর টিকাপাড়া ঈদগাহে। আর রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ে যথাক্রমে সকাল ৭টা ও ৮টায় ঈদ জামাত অনুষ্ঠিত হয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST