1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
''রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে'' আরএমপি কমিশনার - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দুর্গাপুরের দুইটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৯, আটক ১ দুর্গাপুরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জামাদি; রাত পোহালেই ভোট  বাঘা উপজেলা নির্বাচনঃপ্রতীক পেয়ে প্রচারে চেয়ারম্যান পদে ২জনহ ৮ প্রার্থী রাজশাহীতে পুলিশের বিরুদ্ধে দুদকের মামলা বেলকুচিতে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্গাপুরে পান বরজে আগুন রাজশাহীতে মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক  চিকিৎসার জন্য ভারত গিয়ে নিখোঁজ এমপি আনার  উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতির সংখ্যা ১০৫:টিআইবি তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

N

”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৩২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীতে ‘কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ -২০২৪ উদযাপন উপলক্ষ্যে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ইন্ডাস্ট্রি-ইনস্টিটিউট লিংকেজের ভূমিকা’ শীর্ষক সেমিনার আজ ৩০ এপ্রিল সকালে অনুষ্ঠিত হয়। উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি’ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, বিপিএম ।

এসময় পুলিশ কমিশনার তাঁর বক্তব্যে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ইন্ডাস্ট্রি-ইনস্টিটিউট লিংকেজের ভূমিকা তুলে ধরেন। তিনি বলেন, রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে। দক্ষ জনশক্তি তৈরি করতে কারিগরি শিক্ষা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। কারিগরি শিক্ষা বাংলাদেশের অন্যান্য শিক্ষার মতই। তিনি উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, মাদক জঙ্গিবাদ থেকে দূরে থেকে বিজ্ঞান চর্চা করতে হবে। এছাড়াও তিনি অভিভাবকদের নিজ সন্তানদের কারিগরি শিক্ষা অর্জন করে দক্ষ হয়ে দেশ ও আন্তর্জাতিক পর্যায়ে নিজেদের অবস্থান তুলে ধরার আহ্বান জানান।

সেমিনারে সভাপতিত্ব করেন, রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ মোহাম্মদ আব্দুর রশীদ মল্লিক এবং প্রবন্ধ উপস্থাপন করেন, রাজশাহী পলেটেকনিকের চিফ ইনস্ট্রাক্টর মিরাজুল ইসলাম।

আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, রুয়েটের ইইই প্রফেসর ডা. এসএম আব্দুর রাজ্জাক ও রাজশাহী পলেটেকনিকের একাডেমিক ইনচার্জ ও চিফ ইনস্ট্রাক্টর (সিভিল) রশীদুল আমিন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST