1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  5. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাসিকের ম্যাজিস্ট্রেট সমর কুমার পালের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত বেলকুচিতে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত দুর্গাপুরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ মফস্বলের সাংবাদিকদের পেশাগত দক্ষতা ও জীবন-মান উন্নয়নে সহযোগিতা থাকবে সিরাজগঞ্জে পুলিশের অভিযানে গ্রেফতার-৩ সিরাজগঞ্জে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উদযাপন দুর্গাপুরে দিন দুপুরে কোটি টাকার মাছ লুট! থানায় মামলা, গ্রেপ্তার ১ খেতে রসুন বিক্রি করে খরচ বাঁচাচ্ছেন বাঘার চরাঞ্চলের কৃষক ভাষা সৈনিক অ্যাড. গোলাম আরিফ টিপু‘র মৃত্যুতে রাসিক মেয়রের শোক দুর্গাপুরে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা 

N

রাসিকের ম্যাজিস্ট্রেট সমর কুমার পালের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে শনিবার, ৫ জুন, ২০২১
  • ৪৪৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সিটি কর্পোরেশনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পালের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় নগর ভবনের মেয়র দপ্তরকক্ষে সীমিত পরিসরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, পরিচ্ছন্ন ও সুন্দর মহানগরী গড়তে সহ বিভিন্ন ক্ষেত্রে দক্ষতা ও সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন রাসিকের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল। সরকারি চাকরির নিয়ম অনুসারে বদলি হয়ে নতুন কর্মস্থলে যাচ্ছে সে। আমরা নতুন কর্মস্থলে তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

অনুষ্ঠানে স্মৃতিচারণ করে বক্তব্য দেন প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী নূর ইসলাম তুষার, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল। অনুষ্ঠান পরিচালনা করেন সচিব মোঃ মশিউর রহমান। উপস্থিত ছিলেন মাননীয় মেয়রের একান্ত সচিব মোঃ আলমগীর কবির, প্রধান প্রকৌশলী শরিফুল ইসলাম, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নূর-ঈ সাইদ প্রমুখ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST