1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাবি ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের পদত্যাগ - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ থেকে শাহীন বহিষ্কার, আরও ৩ সদস্যকে শোকজড্  প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন রাসিক মেয়র লিটন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ে সৃষ্টির মরদেহ উদ্ধার! কেএনএফের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ককে গ্রেফতার করেছে র‍্যাব দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সিরাজগঞ্জে মালিকপক্ষের দায়িত্বের অবহেলায় রিয়াদ ডেইরী ফার্মে আগুন দুর্গাপুর পৌরসভার প্রয়াত মেয়র তোফাজ্জল স্মরণে ইফতার ও দোয়া মাহফিল বেলকুচিতে পৌর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বেলকুচিতে বেপরোয়াভাবে যান চলাচলে ভোগান্তির শিকার যাত্রী সাধারন

N

রাবি ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের পদত্যাগ

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৪৮৪ বার পড়া হয়েছে
ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এমএ বারী

ডিবিসি নিউজ ডেস্ক: শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এমএ বারী পদত্যাগ করেছেন। বুধাবর উপাচার্যের কাছে তিনি পদত্যাগপত্র জমা দেন। বৃহস্পতিবার উপাচার্য বাসভবনে অনুষ্ঠিত এক জরুরী সিন্ডিকেট সভায় তার পদত্যাগ পত্র গ্রহণ করা হয়। উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান এতে সভাপতিত্ব করেন।

রেজিস্ট্রারের পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে সিন্ডিকেট সদস্য অধ্যাপক আব্দুল আলীম বলেন, শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এমএ বারী গতকাল পদত্যাগ করেছেন। আজ জরুরী সিন্ডিকেট সভায় সেটি গৃহীত হয়েছে।

প্রসঙ্গত, গত ১৩ ডিসেম্বর শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব নীলিমা আফরোজ স্বাক্ষরিত এক চিঠিতে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এমএ বারীকে অব্যাহতি দিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপাচার্যকে নির্দেশ দেওয়া হয়।

এতে বলা হয়, ইউজিসির তদন্ত কমিটির সঙ্গে অসহযোগিতামূলক অসদারচণ করেছে। পরে গত ১৭ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা কমিটির মিটিংয়ে রেজিস্ট্রারের উপস্থিতি ও মন্ত্রণালয়ের নির্দেশনার পরও তাকে অব্যাহতি না দেওয়ায় শিক্ষকদের তোপের মুখে পড়েন উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান। শিক্ষকদের বিরোধিতার মুখে একপর্যায়ে তিনি সভা স্থগিত করেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST