1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহী-৬: স্বতন্ত্র প্রার্থীর অভিযোগে ২৪ প্রিসাইডিং অফিসারের নিয়োগ বাতিল - ডিবিসি জার্নাল২৪
বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রাবি শাখা ছাত্রলীগের ৪ নেতা বহিষ্কার  স্মার্ট বাংলাদেশ বিনির্মানে শিক্ষকদের জ্ঞানার্জন ও যুগোপযোগী প্রশিক্ষণের বিকল্প নাই: এমপি বাদশা জিম্মিদশা থেকে মুক্তির একমাস পর স্বজনদের কাছে সেই নাবিকরা  পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আগামীকাল রাজশাহী আসবেন দুর্গাপুরে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা  বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট এনআইডির আনুষ্ঠানিক উদ্বোধন ২৩ মে  রাজশাহীতে র‌্যাবের অভিযানে চাঁদাবাজ চক্রের ২১ সদস্য গ্রেপ্তার মা হলো পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক: জেলা প্রশাসক রাজশাহী মোহনপুর বাঁধের কয়েক হাজার গাছ কেটে সাবাড়, হুমকিতে পরিবেশ পবা উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাড়ালেন চেয়ারম্যান ২ প্রার্থী

N

রাজশাহী-৬: স্বতন্ত্র প্রার্থীর অভিযোগে ২৪ প্রিসাইডিং অফিসারের নিয়োগ বাতিল

  • আপডেট করা হয়েছে শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪
  • ৪৯ বার পড়া হয়েছে

বাঘা(রাজশাহী)প্রতিনিধিঃ রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের ২৪ জন প্রিসাইডিং কর্মকর্তার নিয়োগ বাতিল করা হয়েছে। কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী রাহেনুল হক রায়হানের অভিযোগের প্রেক্ষিতে জেলা রিটানিং কর্মকর্তা তাদের নিয়োগ বাতিল করেন।

সূত্রে জানা গেছে, ৭ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে ৩৪ জন প্রিসাইডিং কর্মকর্তার নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে প্রচারে অংশ নেওয়ার অভিযোগ উঠে। এর মধ্যে রিটানিং কর্মকর্তা অভিযোগ তদন্ত করে দুই উপজেলা মিলে ২৪ জন প্রিসাইডিং কর্মকর্তার নিয়োগ বাতিল করা হয়েছে।
নিয়োগ বাতিল প্রিসাইডিং কর্মকর্তা হলেন-চারঘাট উপজেলার শলুয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ রুহুল আমিন,রাওথা কলেজের অধ্যক্ষ নাদের হোসেন, চারঘাট মহিলা কলেজের জ্যেষ্ঠ প্রভাষক শরিফুল ইসলাম, নন্দনগাছী ডিগ্রী কলেজের অধ্যক্ষ ওয়াহেদুল ইসলাম, বাঘা উপজেলার মীরগঞ্জ কলেজের প্রভাষক আবুল কালাম আজাদ, সরদহ সরকারি মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক সাইদুর রহমান, চারঘাচ মহিলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনিরুল ইসলাম, সরদহ মহাবিদ্যালয়ের সহকারি অধ্যাপক একরামুল হক, সারদা মহাবিদ্যালয়ের প্রভাষক রেজা হাসান, একই কলেজের প্রভাষক আতিকুল ইসলাম, চারঘাট মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক এখলাক হোসেন লাভলু, আবদুল গনি কলেজের প্রভাষক মহিউল হাসান, আড়ানী ফুলমননেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, আড়ানী ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক লিটন উদ্দিন, বাঘা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী দেওয়ান সহ ২৪ জন।

এ বিষয়ে কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী রাহেনুল হক রায়হানের নির্বাচন পরিচালনা কমিটির এজেন্ট মেরাজুল ইসলাম মেরাজ বলেন, নির্বাচন আচরণবিধি লঙ্ঘন করে কিছু প্রিসাইডিং অফিসার নৌকা প্রতীকের পক্ষে প্রচারে অংশ নেয়। তারা প্রিসাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করলে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট নিয়ে শঙ্কা ছিল। তাই তাদের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়ার দাবি জানিয়ে রিটানিং কর্মকর্তার কাছে আবেদন করা হয়েছিল। সেই আবেদনের প্রেক্ষিতে তদন্ত করে তাদের নিয়োগ বাতিল করেছেন।

এ বিষয়ে চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটানিং অফিসার সাইদা খানম ও বাঘা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগে নাম আসা ৩৪ জন শিক্ষক প্রিসাইডিং কর্মকর্তার বিষয়ে তদন্ত করে ২৪ জনের নিয়োগ বাতিল করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST