1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহী-৬ : জীবনের প্রতি মুহূর্তে সুবিধা বঞ্চিত মানুষের কথা ভেবেছি -শাহারিয়ার আলম - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

রাজশাহী-৬ : জীবনের প্রতি মুহূর্তে সুবিধা বঞ্চিত মানুষের কথা ভেবেছি -শাহারিয়ার আলম

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ৩৭ বার পড়া হয়েছে

বাঘা(রাজশাহী)প্রতিনিধিঃদ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী ৬ আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহারিয়ার আলম এমপি বলেছেন,১৫ বছর আমার দায়িত্ব পালনকালে বাঘা- চারঘাটে যে উন্নয়ন হয়েছে স্বাধীনতার ৫২ বছরের সেই উন্নয়ন হয়নি। নদী ভাঙ্গন থেকে শুরু করে বানেশ্বর টু ঈশ্বরদী আঞ্চলিক মহাসড়ক নির্মাণ করা হয়েছে। মানুষের জীবন জীবিকা বৃদ্ধি পেয়েছে। মহিলাদের কর্মসংস্থানের জন্য বাঘা উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র করা হয়েছে। সেখানে প্রশিক্ষন নিয়ে অনেক মা-বোনের কর্মসংস্থান হয়েছে। কাজের জন্য কোন দল দেখি নাই, সামনে- পেছন দেখি নাই। বাঘা চারঘাটের আওয়ামীলীগ বিএনপি- জামায়াতের চক্রান্তের জবাব দিয়েছে, তাদের সন্ত্রাসের মোকাবেলা করেছে।

বৃহস্পতিবার(৪ জানুযারি) দুপুর ১২টায় বাঘা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় এসব কথা বলেন, শাহরিয়ার আলম এমপি। তিনি আরও বলেন,২০০৮ সাল থেকে ২০১৪ সালে নির্বাচিত হয়ে দুইবার প্রতিমন্ত্রী হয়েছি। নির্বাচিত হয়ে বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কথা বলেছি। ছোট্ট শিশু থেকে শুরু করে প্রসুতি মায়ের কথা. কৃষক-ব্যবসায়ী,শ্রমিকের দারিদ্র বিমোচনের কথা বলেছি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ২১ বছরের লড়াই সংগ্রামের কথা বলেছি। জীবনের প্রতি মুহূর্তে বাঘা-চারঘাট তথা দেশের সুবিধা বঞ্চিত মানুষের কথা ভেবেছি। জঙ্গিবাদের বিরুদ্ধে কথা বলেছি। নির্বাচিত হয়ে কাউকে চাঁদাবাজি করতে দেই নাই আগামীতেও দেবো না।

নৌকাকে সমর্থন জানিয়ে মঞ্চে বক্তব্য রাখেন,জাতীয় পাটির লাঙ্গল প্রতীকের প্রার্থী ও জেলা কমিটির আহ্বায়ক শামস্দ্দীন রিন্টু। তিনি বলেন, এলাকার উন্নয়নের স্বার্থে আমি ভোট না করে নৌকার প্রার্থীকে সমর্থন দিচ্ছি। এ সময় তিনি তার দলের নেতা কর্মীদেরও সমর্থন কামনা করেন।

উপস্থিত ছিলেন, সংরক্ষিত আসনের সংসদ সদস্য আবিদা সুলতানা মিতা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক ,উপাধ্যক্ষ ওয়াহিদ সাদিক কবীর,জেলা যুবলীগের সাবেক সভাপতি সালেহ আহমেদ, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, বাঘা উপজেলা জাতীয় পার্টির সভাপতি মহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ওহাবুল আলম প্রমুখ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST