1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহী-৫ আসনে সরে দাঁড়াচ্ছেন এমপি মনসুর - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, ৩ জেলায় সতর্কতা জারি ৯৯৯-এ জানানো যাবে উপজেলা নির্বাচনের অভিযোগ রাশিয়া থেকে সরাসরি কার্গো বিমান উঠানামা করবে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে মিয়ানমারে রেকর্ডভাঙা দাবদাহ: তাপমাত্রা ছুঁলো ৪৮.২ ডিগ্রি! রূপপুর বিদ্যুৎকেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে পিজিসিবির জরুরী সতর্কতা ডা. অর্ণার উদ্যোগে নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ “বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচিতে” তাপদাহ নিয়ে রাজনীতি না করার আহবান আসাদের দুর্গাপুরে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন পিতা-পুত্র! দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফের নির্বাচন পরিচালনা কমিটি গঠণে সভা রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ২ ছাত্র নিখোঁজ, একজনের লাশ উদ্ধার

N

রাজশাহী-৫ আসনে সরে দাঁড়াচ্ছেন এমপি মনসুর

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ১২২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী-৫ (দুর্গাপুর-পুঠিয়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ডাক্তার মনসুর রহমান স্বতন্ত্র প্রার্থীতা প্রত্যাহার চেয়ে আবেদন করেছেন। বৃহস্পতিবার রাজশাহী জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে তিনি এ আবেদন করেন। প্রার্থী প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন এমপি মনসুর রহমানের আস্থাভাজন ও আওয়ামী লীগ নেতা প্রভাষক আমিনুল হক টুলু।

এরআগে তিনি নির্ধারিত সময়েই স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করার জন্য মনোনয়নপত্র উত্তোলন করেন ও জমা দেন। দলের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি তার প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ নেতা প্রভাষক আমিনুল হক টুলু। এমপি ডা. মনসুর রহমান গত ২০১৮ সালে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করে এমপি হন।

কিন্তু এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পেয়ে স্বাতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করবেন বলে ঘোষণা দেন। সেই সাথে তিনি জেলা নির্বাচন কমিশন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছিলেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST