1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহী-৫ আসনে প্রার্থীতা ফিরে পেলেন ওবাইদুর: কর্মী সমর্থকদের উচ্ছ্বাস - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা দুর্গাপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন শরিফুজ্জামান চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার  বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লাভলুর শোডাউন, প্রত্যাহারের আবেদন আরেক প্রার্থীর দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদের সংবাদ সম্মেলন  রাজশাহীতে নো হেলমেট নো ফুয়েল বাস্তবায়নে পাম্পগুলোতে ডিউটি পুলিশের গোদাগাড়ীতে বিদ্যুৎতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহার ও নতুন মিটার স্থাপন বন্ধের দাবিতে মানববন্ধন  সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নগর আওয়ামী লীগের সভা ও দোয়া মাহফিল  যত বাধা আসুক দেশকে এগিয়ে নেব:প্রধানমন্ত্রী

N

রাজশাহী-৫ আসনে প্রার্থীতা ফিরে পেলেন ওবাইদুর: কর্মী সমর্থকদের উচ্ছ্বাস

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ৫৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৫ আসনে (পুঠিয়া-দুর্গাপুর) আসনে প্রার্থিতা ফিরে পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি ওবাইদুর রহমান।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন কার্যালয়ে আপিল আবেদনের ওপর শুনানি শুরু করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল নেতৃত্বাধীন কমিশন। শুনানি শেষে ওবাইদুর রহমানের মনোনয়নপত্র বৈধ ঘোষণার পক্ষে আপিল শুনানি মঞ্জুর করেন নির্বাচন কমিশন (ইসি)।

প্রার্থিতা ফিরে পাওয়ার খবরে মিষ্টি বিতরণ ও উচ্ছ্বাস প্রকাশ করেছেন পুঠিয়া ও দুর্গাপুর উপজেলায় ওবাইদুর রহমানের কর্মী-সমর্থকরা।

মনোনয়ন বৈধতার বিষয়টি নিশ্চিত করে ওবাইদুর রহমান বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা স্বতন্ত্র প্রার্থীদের ওপেন করে দেওয়ার কারণেই আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি। বাকিটুকু আল্লাহর ইচ্ছা। নির্বাচিত হলে কাঙ্খিত উন্নয়ন বঞ্চিত পুঠিয়া ও দুর্গাপুর উপজেলাকে আরও এগিয়ে নেওয়ার জন্য আমি চেষ্টা করবো। সেই সঙ্গে বেকার সমস্যা দূর করণ, মাদকমুক্ত যুব সমাজ গড়তে কাজ করবো।

তিনি আরও বলেন, আমার বিশ্বাস রাজশাহী-৫ আসনের মানুষ আর ভূল করবে না। ৭ জানুয়ারি ভোটাররা তাদের কাঙ্খিত রায় দিবে। এবং এই আসনটি বঙ্গবন্ধু কন্যাকে উপহার দিতে চাই স্বতন্ত্র প্রার্থী হয়েও। এ সময় তিনি রাজশাহী-৫ আসনের মানুষের জন্য দোয়া কামনা করেছেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST