1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহী হাসপাতালে করোনা আক্রান্ত একজনের মৃত্যু - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ১২ মে ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পদ্মা সেতু দিয়ে ঢাকায় যাবে রাজশাহীর আম দুর্গাপুরে রিটার্নিং ওয়াল নির্মাণে দুই ইউপি সদস্যের অভিনব প্রতারণা পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর

N

রাজশাহী হাসপাতালে করোনা আক্রান্ত একজনের মৃত্যু

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২ জুন, ২০২০
  • ৬২৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে হাসপাতালের নিবিড় পরিচর্চা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় শফিউর রহমানের (৫৫) মৃত্যু হয় বলে জানান হাসপাতালের উপ-পরিচালক সাইফুল ফেরদৌস।

তিনি জানান, শফিউর রহমানের বাড়ি নওগাঁর নিয়ামতপুর উপজেলায়। গত শনিবার জ্বর ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।

সেদিনই তাকে আইসিউতে নেয়া হয়। রোববার তার নমুনা সংগ্রহ করা হয়। সোমবার তার নমুনা পরীক্ষার পজেটিভ আসে। মঙ্গলবার দুপুরে তিনি মারা যান। এ নিয়ে রাজশাহীতে মৃতের সংখা হলো তিনজন।

রাজশাহী সিভিল সার্জন ডা. এনামুল হক জানান, মঙ্গলবার সকাল পর্যন্ত রাজশাহীতে মোট ৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ্য হয়েছে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১৩ জন। হাসপাতালের আইসোলেশনের চিকিৎসাধীন রয়েছেন ২২ জন। বাকিরা হোম আইসোলেশনে রয়েছেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST