1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহী সদরে প্রচারে নামলেন স্বতন্ত্র প্রার্থী বাদশা - ডিবিসি জার্নাল২৪
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সোনামসজিদ বন্দর দিয়ে এল ১২’শ মেট্রিক টন পেঁয়াজ  বাঘায় মোটরসাইকেল ফেলে পালিয়ে গেল যুবক, পরিত্যাক্ত অবস্থায় জব্দ করলো পুলিশ বর্তমান সরকারের আমলে সকল ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে ধর্ম পালন করতে পারে: এমপি বাদশা দুর্গাপুরে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ, এলাকায় উত্তেজনা রাবি শাখা ছাত্রলীগের ৪ নেতা বহিষ্কার  স্মার্ট বাংলাদেশ বিনির্মানে শিক্ষকদের জ্ঞানার্জন ও যুগোপযোগী প্রশিক্ষণের বিকল্প নাই: এমপি বাদশা জিম্মিদশা থেকে মুক্তির একমাস পর স্বজনদের কাছে সেই নাবিকরা  পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আগামীকাল রাজশাহী আসবেন দুর্গাপুরে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা  বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট এনআইডির আনুষ্ঠানিক উদ্বোধন ২৩ মে 

N

রাজশাহী সদরে প্রচারে নামলেন স্বতন্ত্র প্রার্থী বাদশা

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৫৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী ফিরে প্রচারে নামলেন রাজশাহী-২ (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা। উচ্চ আদালত থেকে প্রার্থীতা ফিরে পেয়ে মঙ্গলবার সকালে তিনি রাজশাহী ফিরেছেন।

অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রবীন রাজনীতিবিদ । তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দিলে রিটানিং অফিসার ও আপিল বিভাগ তার মনোনয়নপত্র বাতিল করে। তবে উচ্চ আদালতে রিট করে প্রার্থীতা ফিরে পেয়েছেন শফিকুর রহমান বাদশা।

রাজশাহী আসার পর পোষ্টার নিয়ে অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা চলে যান দলীয় কার্যালয়ে। সেখানে মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের হাতে পোস্টার তুলে দিয়ে প্রচার শুরু করেন বাদশা। মোহাম্মদ আলী কামাল এবার নৌকার টিকিট পেয়েছিলেন। তবে আসনটি জোটকে ছেড়ে দেওয়ায় তাকে সরে দাঁড়াতে হয়। তাই দীর্ঘ দিনের রাজনৈতিক সহকর্মী ও বন্ধু মোহাম্মদ আলী কামালের কাছে ভোট চেয়ে প্রচারণা শুরু করেন অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা। এ সময় আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ আসনে এবার সাতজন প্রার্থী রয়েছেন। এরা হলেন ফজলে হোসেন বাদশা (নৌকা), অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা (কাঁচি), জাসদের আব্দুল্লাহ আল মাসুদ শিবলী (মশাল), জাতীয় পার্টির সাইফুল ইসলাম স্বপন (লাঙল), বিএনএমের কামরুল হাসান (নোঙর), মুক্তিজোটের ইয়াসির আলিফ বিন হাবিব (ছড়ি) ও বাংলাদেশ কংগ্রেস পার্টির মারুফ শাহরিয়ার (ডাব)।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST