1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  5. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে অসহায় ও দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ - ডিবিসি জার্নাল২৪
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বেলকুচিতে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত বেলকুচিতে ২৫শে মার্চ গনহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত রাজশাহীতে ‘বিভাগীয় উদ্ভাবনী মেলা ২০২৪’ এর উদ্বোধন প্যারোলে মুক্তি পেয়ে কড়া নিরাপত্তার মধ্যে মায়ের জানাজায় বিএনপি নেতা চাঁদ উপজেলার উন্নয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নির্বাচনে মাঠে নেমেছি- বদিউজ্জামান ফকির রাসিকের নগর প্রাথমিক স্বাস্থ্য সেবা প্রকল্প নিয়ে মতবিনিময় সভা বেলকুচিতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জে দেশীয় চোলাইমদ তৈরীর সরঞ্জামাদি সহ গ্রেফতার-১ রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত বেলকুচিতে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

N

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে অসহায় ও দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ

  • আপডেট করা হয়েছে বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ১২১ বার পড়া হয়েছে

রাবি প্রতিনিধি 

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (রামেবি) উদ্যোগে অসহায় ও দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ বুধবারবার (৪ জানুয়রি) সকাল ১১ টায় রামেবির অস্থায়ী কার্যালয়ে অসহায় ও বয়স্কদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা: এ.জেড.এম মোস্তাক হোসেন।

কম্বল বিতরণকালে উপাচার্য বলেন, সমাজের অসহায় ও দরিদ্র মানুষের সেবা করা সবার দায়িত্ব। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল মানুষের উন্নয়নের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। বিশেষ করে অসহায় ও দরিদ্র মানুষের জন্য নিবেদিত প্রান।

তিনি আরো বলেন, সমাজের সকল স্তরের মানুষকে নিজ নিজ জায়গা থেকে সহায়তার হাত বাড়াতে হবে। এর ফলে যেমন অসহায় মানুষগুলোর উপকার হয়, তেমনি সৃষ্টিকর্তাও খুশি হোন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামেবির কোষাধ্যক্ষ প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ ও রামেবির ডেন্টাল অনুষদের ডিন অধ্যাপক ডা. মো: বুলবুল হাসান।

এ সময় উপস্থিত ছিলেন রামেবির রেজিস্ট্রার অধ্যাপক ডা. আনোয়ারুল কাদের, পরিচালক (প.উ.) ইঞ্জিনিয়ার মো: সিরাজুম মুনির, ডা. মো: জাকির হোসেন খোন্দকার, পরিচালক ( অ.হি.), পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ডা মো: আনোয়ার হাবিব, কলেজ পরিদর্শক অধ্যাপক ডা. মোহাম্মদ মোসাদ্দেক হোসেন, উপ-পরিচালক (প.উ.) এস.এম.ওবায়দুল ইসলাম, উপ-রেজিস্ট্রার ডা. মো: আমিন আহমেদ খান, উপাচার্য মহোদয়ের একান্ত সচবি (ভারপ্রাপ্ত) মো: ইসমাঈল হোসেনসহ রামেবির সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এর পরে ২০২৩ সালের ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করেন উপাচার্য মহোদয় অধ্যাপক ডা.এ জেড. এম মোস্তাক হোসেন।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST