1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  5. sjkwnvym@oonmail.com : joellennnx :
  6. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  7. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহী মহানগরীতে ১২ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩ - ডিবিসি জার্নাল২৪
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫ বাঘায় ৩ ঘন্টার ব্যবধানে স্বামীর শোকে স্ত্রীর মৃত্যু দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বাগাতিপাড়ায় কৃষি কর্মকর্তা ইয়াবাসহ আটক বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন, মালিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শ্রমিক দিবসে রাজশাহীতে শ্রমিকের টাকা আত্মসাতের অভিযোগে সড়ক অবরোধ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা দুই দফা কমার পর বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত পোহালেই কার্যকর ”রেমিট্যান্স বাড়াতে দক্ষ জনশক্তি রপ্তানি করতে হবে” আরএমপি কমিশনার দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

N

রাজশাহী মহানগরীতে ১২ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ৬৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহী মহানগরী’র রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১২ কেজি গাঁজাসহ তিন জনকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামিরা হলেন মৃদুল ইসলাম (২৩), মেহেদী হাসান অন্তর (২৭) ও পিংকি (২৪)। মৃদুল রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়ার মইফুল ইসলামের ছেলে,মেহেদী হাসান অন্তর একই এলাকার শহিদুল ইসলামের ছেলে ও পিংকি মৃত সাজ্জাদের মেয়ে। তারা সকলেই বর্তমানে আলীগঞ্জ এলাকার বাসিন্দা।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল (২৬ অক্টোবর ২০২৩) রাত ১১ টা ৫ এ রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কেএম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার আরজিনা খাতুনের দিকনির্দেশনায় পুলিশ পরিদর্শক তৌহিদুর রহমানের নেতৃত্বে এসআই নুরন্নবী হোসেন ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধারে অভিযান পরিচালনা করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকায় চার ব্যক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাতেই রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মৃদুল ও মেহেদী হাসান অন্তরকে গ্রেফতার করতে পারলেও আসামি জীবন ও প্রিয়াংকা তাদের হাতে থাকা ব্যাগ ফেলে পালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃত আসামি ও পলাতক আসামিদের ফেলে যাওয়া ব্যাগ তল্লাশি করে মোট ১২ কেজি গাঁজা উদ্ধার হয়।

পরবর্তীতে আজ ২৭ অক্টোবর ২০২৩ সকাল ১১ টায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মসলেম উদ্দিন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে পলাতক আসামি প্রিয়াংকাকে লক্ষীপুর আইডি বাগান পাড়ার বাড়ি হতে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন যাবৎ গাঁজার ব্যবসা করে আসছে। পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে রাজপাড়া থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST