1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. : admin :
  4. sjkwnvym@oonmail.com : joellennnx :
  5. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  6. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহী মহানগরীতে মন্ডপে মন্ডপে সিঁদুর উৎসব,দুপুরের পর প্রতিমা বিসর্জন - ডিবিসি জার্নাল২৪
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ডা. অর্ণার উদ্যোগে নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ “বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচিতে” তাপদাহ নিয়ে রাজনীতি না করার আহবান আসাদের দুর্গাপুরে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন পিতা-পুত্র! দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফের নির্বাচন পরিচালনা কমিটি গঠণে সভা রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ২ ছাত্র নিখোঁজ, একজনের লাশ উদ্ধার সিরাজগঞ্জে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে আহত-৩ তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে অঞ্চলভিত্তিক স্কুল বন্ধ অষ্টম বর্ষে গণধ্বনি প্রতিদিন উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ জন বহিষ্কার বিসিএস পরীক্ষা: কেন্দ্রে প্রবেশ করতে না পেরে সড়কে যুবকের গড়াগড়ি

N

রাজশাহী মহানগরীতে মন্ডপে মন্ডপে সিঁদুর উৎসব,দুপুরের পর প্রতিমা বিসর্জন

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ৭২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহী মহানগরীর বিভিন্ন মন্ডপগুলোতে দেবী দুর্গার চরণে ভক্তি নিবেদন শেষে তাঁরা একে অন্যকে সিঁদুর পরিয়ে দেন। শুভ বিজয়া দশমী তিথিতে দেবী দুর্গাকে বিদায় জানানোর ও সিঁদুর উৎসবের মধ্য দিয়ে আজ মঙ্গলবার শেষ হলো বাঙালি হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা।

মঙ্গলবার দুপুরের পর থেকে রাজশাহী মহানগরীর পদ্মা মঞ্চ’র পাশে পদ্মা নদীতে প্রতিমা বিসর্জন শুরু হবে। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে বিজয়া দশমীর দিনে প্রতিমা বিসর্জনে নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।
এছাড়াও প্রতিমা বিসর্জনে নিরাপত্তায় পুলিশ, আনসার ও র‌্যাবসহ অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করছেন। এবার, রাজশাহী জেলায় হিন্দু ধর্মালম্বীদের মাঝে উৎসাহ-উদ্দীপনার কেন্দ্রবিন্দুতে পরিনত হয়েছিল ৪শ’৭১টি পূজামন্ডপে। এর মধ্যে জেলায় ৩৯২টি ও মহানগরীতে ৭৯টি মন্ডপ।
গত ৫দিন ব্যাপী হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা প্রতিমা বিসর্জনের মাধ্যমে শেষ হচ্ছে আজ।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST