1. brigidahong@tekisto.com : anthonyf69 :
  2. mieshaalbertsoncqb@yahoo.com : delorismoffitt :
  3. gkkio56@morozfs.store : doriereddick :
  4. : admin :
  5. kleplomizujobq@web.de : humbertoabdullah :
  6. sjkwnvym@oonmail.com : joellennnx :
  7. gertrudejulie@corebux.com : modestaslapoffsk :
  8. cristinamcmaster6222@1secmail.com : renetrotter53 :
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুজ্জোহা হল থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার - ডিবিসি জার্নাল২৪
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা দুর্গাপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে প্রশাসনের সহযোগিতা চাইলেন শরিফুজ্জামান চারঘাটে ধর্ষণ ও নারী -শিশু নির্যাতন মামলার ৪ আসামী গ্রেপ্তার  বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লাভলুর শোডাউন, প্রত্যাহারের আবেদন আরেক প্রার্থীর দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদের সংবাদ সম্মেলন  রাজশাহীতে নো হেলমেট নো ফুয়েল বাস্তবায়নে পাম্পগুলোতে ডিউটি পুলিশের গোদাগাড়ীতে বিদ্যুৎতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহার ও নতুন মিটার স্থাপন বন্ধের দাবিতে মানববন্ধন  সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নগর আওয়ামী লীগের সভা ও দোয়া মাহফিল  যত বাধা আসুক দেশকে এগিয়ে নেব:প্রধানমন্ত্রী

N

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুজ্জোহা হল থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

  • আপডেট করা হয়েছে রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ৬০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ শামসুজ্জোহা হল থেকে ফুয়াদ আল খতিব নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (১০ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে তাকে উদ্ধার রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান তার সহপাঠীরা। পরে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মতিহার জোনের এডিসি মো. একরামুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

ফুয়াদ আল খতিব বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। তার বাসা গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায়। তিনি শহীদ শামসুজ্জোহা হলের ১৮৪ নম্বর কক্ষে থাকতেন। তার মাস্টার্সের পরীক্ষা চলছে।

ফুয়াদের পাশের রুমে থাকেন তার বন্ধু মোস্তাফিজুর রহমান মিন্টু। তিনি বলেন, গতকাল রাতে আমার বন্ধু বাড়ি থেকে এসেছে। কাল রাতে খাওয়া দাওয়া শেষে মশারি টানিয়ে ঘুমিয়ে পড়ে সে। সিঙ্গেল রুম হওয়ায় এবং রাতে জার্নি করায় সকালে তাকে কেউ ডাকতে যায়নি। সারাদিন চলে যাওয়ায় আমি ও আমার বন্ধু সাব্বির রুমে গিয়ে দেখি সে শুয়ে আছে। নাড়া দিতেই তার মুখ দিয়ে লালা পড়ছিল এবং পুরো শরীর কালো হয়ে গেছিল। পরে আমরা তাকে রামেক হাসপাতালে নিয়ে আসি এবং কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জানতে চাইলে মতিহার জোনের এডিসি একরামুল বলেন, মৃত্যুর খবর পেয়ে আমরা রামেক হাসপাতালে যাই। কর্তব্যরত চিকিৎসকরা জানান- তার মৃত্যু কয়েক ঘণ্টা আগে হয়েছে। আমরা এখন ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। রিপোর্ট আসলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. গোলাম কিবরিয়া ফেরদৌস বলেন, আমার খুব প্রিয় ছাত্র ছিল ফুয়াদ। সে খুব মেধাবী শিক্ষার্থী। পড়াশোনা শেষ করেই বিসিএস ক্যাডার হবে এমন প্রত্যাশা ছিল তার। তাকে হারিয়ে আমিসহ আমাদের বিভাগ নিস্তব্ধ হয়ে গেছে। সে সুইসাইড করার মতো ছেলে না। ময়নাতদন্তের রিপোর্টের মাধ্যমে আমরা তার মৃত্যুর আসল কারণ জানতে চাই।

আরো সংবাদ পড়ুন

Designed by: ATOZ IT HOST